মাকে উপহার দেয়া স্বপ্নের বাড়িতে ঈদ করবেন মাশরাফী

ফরহাদ খান, নড়াইল
| আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৭, ১১:২৩ | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৭, ১০:০৪

মায়ের স্বপ্ন পূরণে নড়াইলে নির্মিত হয়েছে ‘মর্তুজা কটেজ’। এই বাড়ির কাজ প্রায় শেষ পর্যায়ে। নতুন এই বাড়িতেই ঈদুল আজহা উদযাপন করবেন ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফী বিন মর্তুজা ও তার পরিবারের সদস্যরা।

ঈদ করতে শেকড়ের টানে বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে বাড়ি পৌঁছেছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মতুর্জা।

জানা যায়, নড়াইল শহরের মহিষখোলা এলাকায় প্রায় তিন কাঠা জমির ওপর পুরানো বাড়িতেই নতুন দুই তলা (ডুপ্লেক্স) বাড়ি নির্মাণ করেছেন মাশরাফী বিন মর্তুজা। দ্বিতলা বাড়িটির প্রতিটি তলায় রয়েছে এক হাজার ২৫০ স্কয়ার ফিট জায়গা। এই বাড়ির দ্বিতীয় তলায় রয়েছে-একটা বড় রুমসহ চারটি বেডরুম। প্রতিটি বেডরুমের সাথে বাথরুম ও বারান্দা। এছাড়া বড় একটি বারান্দা বা ব্যালকনি রয়েছে। দ্বিতলায় আরও আছে পারিবারিক কক্ষ (ফ্যামিলি লিভিং রুম) ও হালকা রান্না ঘর (ড্রাই কিচেন)। এই বাড়িটির নিচতলায় রয়েছে বড় হল রুম, ডাইনিং, রান্নাঘর, গেস্ট বেড রুম, কমন বাথরুম ও গাড়ি পার্কিং ব্যবস্থা।

ভক্তদের জন্য নিচতলায় থাকছে বড় হলরুম। এই খবরে খুশি মাশরাফি ভক্তরা। শহরের মহিষখোলার ইমরান হোসেনসহ ভক্তরা জানান, ভক্তদের সব সময়ই মূল্যায়ন করেন এই ক্রিকেট তারকা। এজন্য তিনি তার নতুন বাড়িতেও ভক্তদের জন্য বড় হলরুম নির্মাণ করেছেন।

মাশরাফীর মা হামিদা মর্তুজা বলাকা ঢাকাটাইমসকে বলেন, ‘ছেলের দেয়া নতুন বাড়ি পেয়ে খুশি হয়েছি। এ এক অন্যরকম অনুভূতি। আর মাশরাফী যেন সারাজীবন ১৮ কোটি মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে পারে।’

এদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে ঐতিহাসিক জয়ে সাকিবসহ বাংলাদেশ টিমকে ধন্যবাদ জানিয়েছেন মাশরাফীর মা। ওয়ানডে ক্রিকেটেও অস্ট্রেলিয়ার সঙ্গে ভালো খেলার প্রত্যাশা মাশরাফির মায়ের। স্বপ্ন দেখেন আগামী বিশ্বকাপ ক্রিকেটেও ভালো করবেন মাশরাফীরা।

আগামী ৪ সেপ্টেম্বর বিকালে নড়াইলের উন্নয়নে ‘রান ফর নড়াইল’ এ অংশগ্রহণ করার কথা রয়েছে মাশরাফী বিন মর্তুজার।

(ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :