রূপগঞ্জে বোমা নয়, গ্যাসের পাইপ ফেটে বিস্ফোরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৫ | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরাব (কবরস্থান রোড) এলাকায় একটি নির্মাণাধীন বাড়িতে যে বিস্ফোরণ হয়েছে তা বোমা নয়, তিতাস গ্যাসের পাইপ ফেটে এই বিস্ফোরণ হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে তদন্ত শেষে বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন।

ওসি বলেন, প্রাথমিকভাবে বোমা বিস্ফোরণ বা জঙ্গি তৎপরতা বলে সন্দেহ হলেও পরে এটি তিতাস গ্যাসের পাইপ ফেটে বিস্ফোরণ হয়েছে বলে প্রমাণ পাওয়া যায়।

এর আগে, ভোরে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দুই যুবক গুরুতর আহত হন। তারা হলেন ইব্রাহীম মিয়া (২৫) ও আয়নাল হক (৩০)। তাদের মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আবুল খায়ের নামের এক কুয়েত প্রবাসী বেশ কয়েক বছর আগে বরাব (কবরস্থান রোড) এলাকায় জমি কিনে বাড়ি নির্মাণ করেন। বাড়ির নাম দেয়া হয় কুমিল্লা হাউজ। ওই বাড়িতে আবুল খায়ের ও তার স্ত্রীসহ ছেলে ইব্রাহীম মিয়া ও শ্যালক আয়নাল হক থাকতেন। দ্বিতীয় তলার দুটি ইউনিট রয়েছে। এক ইউনিটে আবুল খায়ের ও তার স্ত্রী থাকেন। অপর ইউনিটে থাকেন ইব্রাহীম ও আয়নাল হক। ভোর সাড়ে তিনটার দিকে কুমিল্লা হাউজ নামের এই বাড়ির বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় হঠাৎ বিকট শব্দ হয়। এরপর ওই বিল্ডিংয়ের এক পাশের দেয়াল ভেঙে গুঁড়িয়ে যায়। এসময় বিল্ডিংয়ে থাকা ইব্রাহীম ও আয়নাল নামের দুই যুবক গুরুতর আহত হন।

(ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :