স্বেচ্ছাশ্রমে কোটালীপাড়ার কয়খা খাল পরিষ্কার

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪৯

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিজড়িত গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কয়খা খালের কচুরিপানা স্বেচ্ছাশ্রমের মাধ্যমে পরিষ্কার অভিযান শুরু করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার জনপ্রতিনিধি, প্রশাসন, রাজনৈতিক, সামাজিক-সংগঠন, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার সহস্রাধিক মানুষ এই খালটির পরিষ্কার শুরু করেন।

উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জিলাল হোসেন, পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, মহিলা ভাইস-চেয়ারম্যান লক্ষ্মী রাণী সরকার, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোটালীপাড়ায় যখন রাজনৈতিক কর্মকাণ্ডের জন্য নৌকায় আসতেন, তখন তিনি এই খালটি দিয়ে যাতায়াত করতেন। দীর্ঘ প্রায় ৩০ বছর যাবৎ এই খালটি কচুরিপানায় ভরপুর রয়েছে। কচুরিপানা থাকায় নৌপথে চলাচলকারীরা অসুবিধায়ও রয়েছে। সবকিছু বিবেচনা করে আমরা উপজেলাবাসী স্বেচ্ছাশ্রমে মাধ্যমে এই খালটির কচুরিপানা পরিষ্কার করে তা ব্যবহারের উদ্যোগ নিয়েছি।

(ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :