নন্দীগ্রাম উপজেলা আ.লীগ সভাপতি আর নেই

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৭, ২০:৩৩

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য প্রবীণ রাজনীতিবিদ জাহিদুর রহমান জাহিদ আর নেই। সকলকে রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে।

শুক্রবার বিকাল পাঁচটায় দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে প্রবীণ এই রাজনীতিবিদ ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। প্রবীণ এই রাজনীতিবিদ দীর্ঘদিন সুনামের সাথে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুর রহামনের মৃত্যুর খবর শুনে তার দীর্ঘদিনের সহকর্মী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, সহ-সভাপতি রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান, মুকুল হোসেন, রেজাউল করিমসহ দলীয় নেতাকর্মীরা তার বাসভবনে ছুটে যান।

তার মৃত্যুতে গভীর শোক এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন, পৌর মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :