রুপার বোনকে চাকরির আশ্বাস নাসিমের

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৭, ২০:৪২

চলন্ত বাসে ধর্ষণ ও হত্যার শিকার জাকিয়া সুলতানা রুপা প্রামানিকের ছোটো বোনকে চাকরি দেয়ার আশ্বাস দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। এ ঘটনায় গ্রেপ্তার হওয়া আসামিদের বিচার দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার আহবান জানিয়েছেন মন্ত্রী।

শুক্রবার বিকালে রুপাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশের আসানবাড়িতে আসেন স্বাস্থ্যমন্ত্রী। এসময় তিনি রুপার ছোট বোন মারুফা আক্তার পপিকে স্বাস্থ্য বিভাগে একটি চাকরি দেয়ার প্রতিশ্রুতি দেন এবং তার বায়োডাটা নেন। রুপার পরিবারকে তাৎক্ষণিক আর্থিক সহযোগিতা করেন মন্ত্রী।

ধর্ষণের পর হত্যা মামলাটি দ্রুত বিচার ট্রাইবুন্যালে নিয়ে বিচার কার্য পরিচালনার জন্য টেলিফোনে আইনমন্ত্রীর সাথে কথাও বলেন মোহাম্মদ নাসিম।

রুপা হত্যার সঙ্গে জড়িত আসামিদের পক্ষে কোনো আইনজীবীকে আদালতে না দাঁড়ানোর আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, এই ঘটনার সাথে জড়িত অপরাধীদের ফাঁসি দিতে হবে। আইনজীবীদের বলি, এই ঘৃণ্য অপরাধীদের পক্ষে আপনারা আদালতে দাঁড়াবেন না। এই ঘটনার অপরাধীরা কোনো ছাড় পাবে না।

এ সময় স্থানীয় সংসদ সদস্য ম ম আমজাদ হোসেন মিলন, জেলা প্রশাষক কামরুন নাহার সিদ্দিকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, তাড়াশ থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোনোয়ার হোসেন জেমস, তাড়াশ থানা ছাত্রলীগের সভাপতি আনিস প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :