রাজধানীতে তিন অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৭, ২১:৪০ | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৭, ২১:৩৮

রাজধানীর বাড্ডা, কদমতলী ও তেজগাঁও এলাকায় তিনটি অপমৃত্যুর ঘটনা ঘটেছে। তাদের মধ্যে শাকিল (১৮) বৃষ্টি (২২) নামের দুজনের নাম-পরিচয় পাওয়া গেছে।

আজ শুক্রবার এসব ঘটনা ঘটে। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাজধানীর বাড্ডা থানার গুলশান লেক থেকে আজ বেলা ১১টার দিকে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। বাড্ডা থানার উপপরিদর্শক অনয় চন্দ্র বলেন, তার পরনে ছিল জিন্সের ফুল প্যান্ট ও ফুল হাতার শার্ট। বয়স আনুমানিক (২৮) বছর। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের অন্য কোনো পরিচয় পাওয়া যায়নি। পুলিশের ভাষ্যমতে, দু-এক দিন আগে তার মৃত্যু হতে পারে।

রাজধানীর কদমতলী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাকিল নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শাকিলের ভাই জাকির হোসেন বলেন, আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বাথরুমের লাইটের সুইচ অন করার সময় বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হন শাকিল। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত শাকিল রাজধানীর কদমতলীর দক্ষিণ দনিয়ার ১৪৩৫ নম্বর বাড়িতে বসবাস করতেন। তার বাবার নাম মনির হোসেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন।

রাজধানীর তেজগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃষ্টি নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বৃষ্টির মা কৃষ্ণা বালা বলেন, আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঘরের দরজা ভেঙ্গে বৃষ্টিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে দেখা যায় তার গলায় কালো রংয়ের দাগ রয়েছে। পরে বিকাল সাড়ে চারটার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বৃষ্টি রাজধানীর তেজগাঁও থানার মনিপুরী পাড়ার ১৩৫/বি নম্বর বাড়ির পঞ্চম তলায় বসবাস করতেন। তার স্বামীর নাম সবিনন্দ বালা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মৃত শাকিল ও বৃষ্টির লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে।

(ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :