বাগেরহাটে মোটরসাইকেট দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশের

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১০:০৫

বাগেরহাটের কচুয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় মিরাজ সিকদার (৩৮) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এসময় অপর আরোহী রাসেল শেখ (৩০) আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার ঈদের দিন রাতে কচুয়া উপজেলার অভ্যন্তরীণ গজালিয়া-কচুয়া সড়কের মঘিয়া জমিদার বাড়ির সামনে এই হতাহতের ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত মিরাজ সিকদার কচুয়া উপজেলার সদর ইউনিয়নের হাজরাখালী গ্রামের প্রয়াত আশরাফ সিকদারের ছেলে। তিনি খুলনা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাবিরুল ইসলাম সকালে বলেন, খুলনা পুলিশ লাইন্সে কর্মরত পুলিশ সদস্য মিরাজ সিকদার ঈদের ছুটিতে বাড়িতে আসেন। শনিবার রাত নয়টার দিকে মিরাজ ও রাসেল নামে দুজনে বাগেরহাট সদর উপজেলার দেপাড়া বাজারে যান। সেখানে কাজ সেরে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খেজুর গাছের সাথে ধাক্কা লেগে পাশে পানির মধ্যে পড়ে যান। এতে দুজনেই আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের সদস্য মিরাজকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত