কাদের সিদ্দিকী ডেঙ্গু আক্রান্ত, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১০:২৮ | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১০:১১

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার ঈদের দিন বিকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পৌঁছানোর পর তাঁর জ্বর আসে। একপর্যায়ে তিনি বারইপাড়ায় তাঁর এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। পরদিন টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন। ঈদের দিন বিকালে তাঁর দেহের তাপমাত্রা আরও বেড়ে যায়। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিত করেন।

কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল ঢাকাটাইমসকে জানান, শনিবার বিকালে তাঁর দেহের তাপমাত্রা বেড়ে গেলে তাঁকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা চলছে। এখন তাঁর দেহের তাপমাত্রা অনেকটাই স্বাভাবিক আছে।

টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও সাইদুর রহমান ঢাকাটাইমসকে বঙ্গবীর কাদের সিদ্দিকীর হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, জ্বরে আক্রান্ত হয়ে শনিবার বিকালে তিনি হাসপতালে ভর্তি হয়েছেন। পরীক্ষার পর জানা গেছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত। চিকিৎসা চলছে। এখন তাঁর শারীরিক অবস্থা অনেকটাই স্বাভাবিক।

(ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/আরকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :