১০ বছর ধরে বঙ্গবন্ধু পরিবারের নামে যুবলীগ নেতার কোরবানি

ফরহাদ খান, নড়াইল
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৪১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের নামে ১০ বছর ধরে কোরবানি দিয়ে আসছেন নড়াইলের সন্তান যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক কাজী সরোয়ার হোসেন। তিনি জেলা আওয়ামী লীগের সদস্যও।

এর ধারাবাহিকতায় এবারের ঈদুল আজহা উপলক্ষে রবিবার সকালে নড়াইলের পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামে তাদের নামে এ যুবলীগ নেতা কোরবানি দিয়েছেন।

এ কোরবানি দেয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বেগম ফজিলাতুন্নেছা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি, শেখ কামাল, শেখ জামাল ও শেখ রাসেলের নামে। পরে দুপুরে আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে কোরবানির মাংস বন্টন করে দেয়া হয়। এছাড়া আরো দুটি গরু কোরবানি দিয়ে এলাকাবাসীর মাঝে মাংস বণ্টন করে দেন যুবলীগ নেতা সরোয়ার।

যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তার নামে এবং আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিসহ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নামে ১০ বছর ধরে কোরবানি করে আসছি। এই আদর্শ ও ভালোবাসা ধারণ করে আমি এগিয়ে যেতে চাই।’

নড়াগাতি থানা যুবলীগের সাধারণ সম্পাদক কিসমত চৌধুরী জানান, কাজী সরোয়ার মুজিব আদর্শের একনিষ্ঠ সৈনিক হিসেবে পরিচিত।

পহরডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সভাপতি অ্যাডভোকেট খান মাহাবুব আলী বলেন, কাজী সারোয়ার বঙ্গবন্ধু, যুবলীগের প্রতিষ্ঠাতাসহ দলীয় প্রধানের নামে ১০ বছর ধরে কোরবানি দিয়ে একটা উদাহরণ সৃষ্টি করেছেন। তার জন্য দোয়া করি- এ ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে। তিনি (সারোয়ার) যেন নেতাকর্মীদের জন্য সব সময় এমন উদার থাকেন।

নড়াগাতি থানা আ.লীগের সাধারণ সম্পাদক খাজা নাজিম উদ্দীন বলেন, তরুণ প্রজন্মের নেতা কাজী সারোয়ার শুধু দলীয় নেতাকর্মীদের নয়, এলাকাবাসীর খোঁজখবর নেন। বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও যুবলীগের প্রতিষ্ঠাতাসহ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নামে কোরবানি দিয়ে অনন্য নজির স্থাপন করেছেন।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :