‘রান ফর নড়াইল’ এর সংবাদ সম্মেলনে মাশরাফী

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৫:২৭

নড়াইলের উন্নয়নে আগামী ৪ সেপ্টেম্বর ‘রান ফর নড়াইল’ এর পদযাত্রা উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে রবিবার বেলা ১১টায় শহরের আদালতপুর এলাকায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা।

মাশরাফী সংবাদ সম্মেলনে বলেন, ‘আপনারা সাথে থাকলে জেলার বিভিন্ন উন্নয়নের চেষ্টা করব। ক্রিকেট, টেবিল টেনিস, ভলিবল খেলা এবং চিকিৎসার উন্নয়নসহ শহরে চলাচলরত রিকশা, ভ্যান, অটোরিকশা চালকদের বিনামূল্যে পানি পানের ব্যবস্থা ও পরিচ্ছন্ন শহর গড়তে সহযোগিতা করব।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, অ্যাডভোকেট কাজী বসিরুল হক প্রমুখ। আয়োজকরা জানান, নড়াইলের বিভিন্ন উন্নয়নে আগামীকাল সোমবার (৪ সেপ্টেম্বর) রূপগঞ্জ বাঁধাঘাট চত্বর থেকে নড়াইল চৌরাস্তা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পদযাত্রায় সবার সঙ্গে অংশগ্রহণ করবেন মাশরাফী বিন মর্তুজা।

জানা যায়, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইলে উন্নত নাগরিক সুবিধা, বিশেষায়িত শিক্ষা ব্যবস্থা, বিভিন্ন স্কুলে নৈতিকতা ও মানবিক শিক্ষার প্রচলন, বেকারত্ব দূর করে কর্মসংস্থান সৃষ্টি করা, সাংস্কৃতিক কর্মকাণ্ড গতিশীল, খেলাধুলার উন্নয়নে প্রশিক্ষণ, চিত্রা নদীকে ঘিরে পর্যটন এলাকা, শহরকে আইসিটিতে রূপান্তরিত করা এবং বিনোদনবান্ধব শহর করা গড়ে তোলা হবে।

(ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :