রোহিঙ্গা ইস্যুতে বিশ্বনেতাদের হস্তক্ষেপ চান হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৬:১৭

মিয়ানমারে রোহিঙ্গ জনগোষ্ঠীর ওপর দেশটির সেনাবাহিনী যে নির্যাতন চালাচ্ছে এর তীব্র নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। রোহিঙ্গা সংকট সমাধানে তিনি বিশ্বনেতাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

রবিবার সকালে কুষ্টিয়া পিটিআই রোডের নিজ বাসভবনে সর্বস্তরের মানুষের সাথে ঈদপরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে হানিফ এসব কথা বলেন।

হানিফ বলেন, ‘বাংলাদেশ সরকার মিয়ানমার মুসলমানদের প্রতি সমবেদনা জানিয়েছে।’ সেই সাথে বাংলাদেশে আশ্রয় নেতা রোহিঙ্গাদের সঙ্গে যেন কোনো খারাপ আচরণ করা না হয় সেদিকে সবাইকে খেয়াল রাখার অনুরোধ জানান আওয়ামী লীগের এই নেতা।

নির্বাচন কমিশন নিয়ে বিএনপির সমালোচনার প্রসঙ্গে তিনি বলেন, ‘বিএনপি রাজনৈতিকভাবে দেওলিয়া হয়ে গেছে। তাদের কোনো লক্ষ্য নেই, তাদের কোনো ভিশন নেই, লক্ষ্যহীনভাবে তাদের কর্মসূচি চলছে। নির্বাচন কমিশন নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে ভোটারদের ভারসাম্য রক্ষার জন্য সীমানা পুনঃনির্ধারণ করবেন, এটা পলিসির বিষয়, এটা নিয়ে আতঙ্কের কিছু নেই।’

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বিশ্বাসসহ দলীয় নেতাকর্মীসহ তার নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষ।

(ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :