চট্টগ্রাম টেস্টের টিকেট সংগ্রহে দর্শকদের ভিড়

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১৭

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচ মাঠে গড়াচ্ছে আগামীকাল সোমবার। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে সিরিজ নির্ধারণী ম্যাচটি। আর ম্যাচটি সরাসরি মাঠে দেখতে আজ রবিবার সকাল খেকেই টিকেট সংগ্রহে ভিড় করছেন দর্শকরা। নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের নির্ধারিত টিকেট কাউন্টারে সকাল ১০টা থেকে শুরু হয় টিকেট বিক্রি। সেই সাথে টিকিট মিলছে সাগরিকা বিটেক মোড়েও।

বিকাল ৪টা পর্যন্ত দর্শকরা টিকিট সংগ্রহের সুযোগ পাবেন বলে জানিয়েছেন সাগরিকা বিটেক মোড়ে টিকেট বিক্রেতা তানিম আহমেদ।

তিনি জানান, ম্যাচের দিনও নির্দিষ্ট দিনের টিকিট মিলবে। সকাল ৯টা থেকে ম্যাচের দিন শুরু হবে টিকেট বিক্রি। ম্যাচ চলাকালীন দ্বিতীয় টেস্টের নির্দিষ্ট দিনের টিকেট কাটতে দর্শকদের যেতে হবে বিটেক মোড়ে। দুই টিকেট কাউন্টারেই সকাল থেকে দর্শকরা ভিড় জমিয়েছেন বলে তিনি আরও জানান।

সর্বনিম্ন ইস্টার্ন স্ট্যান্ড ক্যাটাগরিতে ৫০ টাকা, সর্বোচ্চ গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপ হসপিটালিটি ক্যাটাগরিতে ৫০০ টাকায় টিকেট বিক্রি হচ্ছে। এছাড়া সাউদার্ন ১ ক্লাব হাইজ (পূর্ব) ক্যাটাগরিতে ২০০, ওয়েস্টার্ন ৪ ওয়েস্টার্ন স্ট্যান্ড ৮০, ক্লাব হাউজ (পশ্চিম) ২০০, ইস্টার্ন ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকায় টিকেট বিক্রি হচ্ছে বলে জানান তানিম আহমেদ।

এদিকে মৌসুমি বায়ু সক্রিয় থাকায় গত তিন দিন ধরে চট্টগ্রামে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। তবে আজ রবিবার ভোরে প্রায় দেড় ঘণ্টা ধরে ভারি বৃষ্টিপাত হয়েছে। এতে নগরীর নিচু এলাকা তলিয়ে গেছে। আগামী আরও দুইদিন বৃষ্টির আশঙ্কা করছেন চট্টগ্রামের পতেঙ্গ আবহাওয়া অফিস। যদি তাই হয়, তাহলে বৃষ্টির কবলে পড়তে পারে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার চট্টগ্রাম টেস্ট।

খেলার সিউিউল মোতাবেক বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ক্রিকেট দল ইতোমধ্যে চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লু-তে অবস্থান করছেন। গতকাল শনিবার বিকালে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে দুই ঘণ্টা করে অনুশীলন করেছেন দুই দলের খেলোয়াড়রা। রাত সাড়ে ১০টায় দুই দলের খেলোয়াড়রা তামিম ইকবালের বাড়িতে মেজবানি দাওয়াতে খাবার খেয়েছেন।

প্রসঙ্গত, ঢাকা টেস্টে অস্ট্রেলিয়াকে নাস্তানাবুদ করে ২০ রানের জয়ের ফলে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিক বাংলাদেশ। তাই শেষ টেস্টে জয় কিংবা ড্র যে কোনো ফলেই অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো সিরিজ জয়ের হাতছানি মুশফিক বাহিনীর সামনে।

বাংলাদেশ দলের ক্রিকেটার নাসির হোসেন চট্টগ্রাম টেস্ট জয়ের ব্যাপারেও একাধিকবার শুনিয়েছেন আশার বাণী। তিনি যে কোনো পরিস্থিতিতে অস্ট্রেলিয়াকে হারানো সম্ভব বলে সাংবাদিকদের জানিয়েছেন।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :