মির্জাপুরে বাস উল্টে আহত ১৫

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৫৯

দ্রুত গতিতে বাস চালানোর সময় মোবাইল ফোনে কথা বলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে হানিফ পরিবহনের একটি বাস। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

রবিবার বিকালে সাড়ে তিনটার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার স্কয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১১ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

আহত যাত্রী ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা হানিফ পরিবহন বাসের চালক দ্রুতগতিতে গাড়ি চালানোর সময় মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়তে গেলে চালক দ্রুত বাসটি নিয়ন্ত্রণ করার চেষ্টা করলে মহাসড়কের উপরই উল্টে যায়। এতে এ দুর্ঘটনা ঘটে।

কুমুদিনী হাসপাতালে ভর্তি আহত বাসযাত্রী সুলতান জানান, মহাসড়কে যানবাহন কম থাকায় দ্রুত গতিতে বাস চালাচ্ছিলেন চালক। এ সময় তিনি মোবাইল ফোনে কথা বলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়তে গেলে দ্রুত নিয়ন্ত্রণ করতে গিয়ে উল্টে যায়।

কুমুদিনী হাসপাতালে ভর্তি আহত আসলাম, মোস্তফা কামাল, ওহাব ওই চালক মোবাইল ফোনে কথা বলছিলেন বলে জানান। আহত যাত্রীদের বাড়ি দিনাজপুর ও জয়পুরহাট জেলায়।

মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমুদিনী হাসপাতালে পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার বলেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে একজনের হাত কেটে ফেলা হয়েছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :