গাজীপুরে ড্রামে উদ্ধার লাশটি স্কুলশিক্ষিকার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ২২:০১

গাজীপুরে ঈদের দিন ড্রাম থেকে উদ্ধার হওয়া নারীর লাশটির পরিচয় মিলেছে। লাশটি নরসিংদীর পূর্ব ব্রাহ্মণদি এলাকার আব্দুর রহিমের মেয়ে এবং আনসার উল্লাহর স্ত্রী নার্গিস বেগমের।

আনসার উল্লাহ সাবেক এনএসআই’র কর্মকর্তা। নার্গিস ছিলেন তার দ্বিতীয় স্ত্রী।

নিহত নার্গিস নরসিংদীর ঘোরাদিয়া সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষিকা ছিলেন। সেখানে থেকেই তিনি চাকরি করেন। ছুটির দিনে বা কোন প্রয়োজনে ঢাকার বাসায় থাকতেন নার্গিস।

নিহত নার্গিসের ভাই মো. সাইদুর রহিম জুয়েল জানান, আনসার উল্লাহ এনএসআই’র কর্মকর্তা ছিলেন। তিনি ঢাকার ১৭০নং তেজকুনীপাড়াস্থ বাসায় প্রথম স্ত্রী ও উভয় পক্ষের সন্তানদের নিয়ে বসবাস করেন। তিনি সম্প্রতি প্রথম স্ত্রী নিয়ে মক্কায় হজ্বব্রত পালন করছেন। আগের ঘরে দুই মেয়ে রয়েছে।

নার্গিসের ঘরে তিন ছেলে-মেয়ের মধ্যে বড় ছেলে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছোট ছেলে কুয়েট’র তৃতীয় বর্ষের ছাত্র। সবার বড় মেয়েও ঢাকায় বসবাস করেন।

জয়দেবপুর থানার এসআই মন্তোষ চন্দ্র দাস বলেন, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তেজকুনীপাড়ার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন নার্গিস। শনিবার ঈদের দিন দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া পেয়ারা বাগানের কাছে ঢাকা বাইপাস সড়কের পাশে কাওরান বাজার আড়তের গেইটের সামনে থেকে ওই নারীর লাশ ভরা ড্রাম উদ্ধার করে পুলিশ। তার ছেলে নাজিউর রহমান বাবু তার মায়ের লাশটি শনাক্ত করেন। তার মা নরসিংদী থেকেই স্কুলে চাকরি করেন বলে জানান বাবু।

জয়দেবপুর থানার এসআই মন্তোষ বলেন, শনিবার ঈদের দিন বেলা ১১টার দিকে এলাকাবাসী ড্রাম থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পরে দুপুরে ড্রামে থাকা নারীর লাশটি উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। লাশটিতে পঁচন ধরেছে। ধারণা করা হচ্ছে, ২-৩ দিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যার পর ড্রামে ভরে বাইপাস সড়কের পাশে ফেলে রেখে গেছে। তার পরনে টিয়া রঙের সালোয়ার-কামিজ রয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, নিহতের বুকে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক লক্ষণ দেখে মনে হচ্ছে- ২-৩ দিন আগে তাকে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে রবিবার দুপুরে জয়দেবপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ। তবে কি কারণে নার্গিসকে হত্যা করা হয়েছে তা তদন্তের আগে বলা সম্ভব নয় বলে জানান জয়দেবপুর থানার এসআই মন্তোষ।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :