ফরিদপুরে দুই যুবককে গুলি ও কুপিয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ২২:৫৪

ফরিদপুর শহরতলীর শোভারামপুর এলাকায় বালু উত্তোলন ও মাদক বিক্রির জের ধরে দুই যুবককে কুপিয়ে এবং গুলি করে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- তারিক খান (৩০) ও রিপন শেখ (২৮)। এ ঘটনায় আহত শরীফ নামের আরেক যুবককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

আজ রবিবার রাত আটটার দিকে শোভারামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, শোভারামপুর এলাকায় বালু উত্তোলন নিয়ে তারেকের সাথে অলোক নামের এক যুবকের বিরোধ চলছিল। সন্ধ্যার দিকে তারেক, রিপন, শরীফসহ কয়েকজন শোভারামপুর এলাকা থেকে অম্বিকাপুর বাজারের দিকে আসছিলেন। পথিমধ্যে অম্বিকাপুর রেলব্রিজের কাছে প্রতিপক্ষের লোকজন তাদের পথরোধ করে। এসময় দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের লোকজন গুলি করে এবং কুপিয়ে মারাত্মকভাবে আহত করে তারেক, রিপন ও শরীফকে। এতে ঘটনাস্থলেই মারা যান তারেক ও রিপন।

পরে স্থানীয়রা আহত অবস্থায় শরীফকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফরিদপুর মেডিকেল কলেজের তত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ এ বিষয়ে বলেন, তারেক ও রিপনকে হাসপাতালে আনার আগেই মারা যান।

তিনি বলেন, নিহত দুই যুবকের লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে, অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আসতে হবে। (ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :