জামালপুরে বখাটেদের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৭, ১১:৪৮

জামালপুর শহরের মনোয়ারা সিনেমা হলের সামনে বখাটেদের ছুরিকাঘাতে মমিনুল ইসলাম জিসান নামের এক স্কুলছাত্র খুন হয়েছে।

রবিবার রাত ১২টার দিকে নৃশংস এই খুনের ঘটনা ঘটে। নিহত জিসান জামালপুর সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির মানবিক শাখার ছাত্র। সে ওই বিদ্যালয়ের শাখা ছাত্রলীগের আহ্বায়ক।

জানা গেছে, মমিনুল ইসলাম জিসান (১৬) জামালপুর শহরের মুসলিমাবাদ এলাকার দরিদ্র মো. মজিবর রহমানের ছেলে। জিসান কয়েকজন বন্ধুকে নিয়ে রাতে শহরের মনোয়ারা প্রেক্ষাগৃহে চলচ্চিত্র দেখতে যায়। প্রেক্ষাগৃহের ভেতরে মুঠোফোনের বাতি জ্বালানো নিয়ে কয়েকজন যুবকের সাথে জিসানের কথা কাটাকাটি হয়। চলচ্চিত্র দেখে তারা রাত ১২টার দিকে প্রেক্ষাগৃহের বাইরে বের হলে ওই যুবকেরা জিসানকে আটক করে মারধরের একপর্যায়ে ছুরিকাঘাত করলে জিসানের পেটের ভুড়ি বের হয়ে যায়। এ সময় তার ক্ষতস্থান থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়রা ছুটে গেলে হামলাকারীরা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা জিসানকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাত দুইটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জিসানের পারিবারিক সূত্রে জানা গেছে, ছেলের মৃত্যুর কথা জানতে পেরে দরিদ্র মজিবর রহমান গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ঘটনা জানতে পেরে স্বজনেরা তাদের বাড়িতে ছুটে যান। অনেকেই হাসপাতালে যান তাকে দেখতে। নৃশংস এই খুনের ঘটনায় তাদের স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

জামালপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, ধারালো অস্ত্রের আঘাতে জিসানের ভুড়ি বের হয়ে গেছে। তার লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে নিহতের এলাকাবাসী। এ ঘটনায় শহরের চরম উত্তেজনা বিরাজ করায় অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :