শিশু ধর্ষণচেষ্টায় নানা গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৫৪

গাজীপুরের শ্রীপুরে উপজেলার এমসি বাজার এলাকায় পাঁচ বছর বয়সী নাতনিকে ধর্ষণচেষ্টার অভিযোগে নানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে তাকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আবুল কাশেম ময়মনসিংহের গফরগাঁও থানার দুবাইল এলাকার বাসিন্দা। তিনি এমসি বাজার এলাকার একটি বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন। বাড়ির পাশেই তার মুদির দোকান রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, এমসি বাজার এলাকায় কাশেমের ভাড়া বাড়ির পাশের একটি বাড়িতে তার মেয়ের পরিবার থাকে। মেয়ের ঘরের নাতনি প্রায়ই নানার ঘরে গিয়ে ঘুমায়। গত মঙ্গলবার রাত ১০টার দিকে কাশেমের নাতনি তার ঘরে ঘুমাচ্ছিল। এ সময় কাশেম বিশ্রাম নেয়ার কথা বলে দোকান থেকে ঘরের ভেতর যান। পরে দোকান পাহারা দেয়ার জন্য স্ত্রীকে সেখানে পাঠিয়ে দেন। স্ত্রী দোকানে চলে গেলে কাশেম ঘুমিয়ে থাকা নাতনিকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় নাতনির চিৎকার ও কান্নার শব্দ পেয়ে কাশেমের স্ত্রী ঘরে যান। তিনি নাতনির কাছে কান্নার কারণ জানতে চাইলে কোন খারাপ স্বপ্ন দেখে ভয় পেয়ে থাকতে পারে বলে কাশেম তাকে জানান।

পরে শিশুটি তার মায়ের কাছে জানায়, নানা তার পরনের জামা-কাপড় খুলে ফেলে। এ সময় সে চিৎকার করলে নানা তার মুখ চেপে ধরার চেষ্টা করে। মেয়েটির মা তার স্বামীকে ঘটনাটি জানালে তিনি স্থানীয়দের কাছে মীমাংসার জন্য পরামর্শ চান। কিন্তু রবিবার দুপুরে মীমাংসার বদলে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়। পরে রাতে মেয়েটির মা শ্রীপুর থানায় মামলা করেন। মামলার পর কাশেমকে গ্রেপ্তার করে পুলিশ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান ধর্ষণচেষ্টার অভিযোগে নানার বিরুদ্ধে মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :