অপহৃত শিশু আরাফাত এখন মায়ের কোলে

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৪১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পাঁচ লাখ টাকা মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে অপহৃত শিশু আরাফাতকে পুলিশ মায়ের কোলে তোলে দিয়েছে। অপহরণের ১১ ঘণ্টা পর রবিবার সন্ধ্যায় মায়ের কোলে ফিরতে পেরেছে শিশুটি। এ অপহরণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঈদ উপলক্ষে বাবার বাড়িতে বেড়াতে আসে আখাউড়া উপজেলার ধরখারের রাণীখার গ্রামের আবু সালেহ সরদারের মেয়ে এবং প্রবাসী বিল্লালের স্ত্রী আকলিমা আক্তার। রবিবার সকাল ৮টার দিকে তার তিন বছরের শিশু পুত্র আরাফাত হোসেন খেলা করতে পাশের বাড়িতে চলে যায়। এ সময় ওই বাড়ির মালিক ইব্রাহীম ও তার দ্বিতীয় স্ত্রী সোহেদা শিশু আরাফাতকে অপহরণ করে পালিয়ে যায়। শিশুটি অপহৃত হওয়ার পর আরাফাতের পরিবার এবং স্থানীয়রা ইব্রাহীম ও তার স্ত্রী সোহেদার সঙ্গে দফায় দফায় মোবাইল ফোনে যোগাযোগ করেন। পরে রবিবার সন্ধ্যা ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কাউতলী এলাকা থেকে শিশটিকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণকারী ইব্রাহীম ও তার স্ত্রী সোহেদাকে গ্রেপ্তার করে পুলিশ।

শিশুটিকে ফিরে পেয়ে মায়ের চোখে ছিল খুশির অশ্রু। শিশুটিও মাকে দেখার পর তার কোলে ঝাঁপিয়ে পড়ে। যতক্ষণ থানায় ছিল মায়ের বুকেই মুখ গুঁজে ছিল শিশুটি।

আখাউড়া ধরখার ফাঁড়ি থানার ইনচার্জ মো. জিয়াউল হক খন্দকার জানান, শিশুটি অপহৃত হওয়ার পর তার মা থানায় অভিযোগ করেন। তদন্তের সূত্র ধরে রবিবার সন্ধ্যায় ব্রাক্ষণবাড়িয়ার কাউতলী এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী দুইজনকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ওই দু’জন স্বামী-স্ত্রী স্বীকার করেন, শিশুটিকে পাঁচ লাখ টাকা মুক্তিপণ আদায়ের অসৎ উদ্দেশ্যে অপহরণ করা হয়েছিল। তাদের সোমবার দুপুরে ব্রাক্ষণবাড়িয়া আদালতে সোপর্দ করা হয়।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :