মাগুরায় অন্যরকম ফুটবল ম্যাচ

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০১৭, ১১:২৬

মাগুরায় অনুষ্ঠিত হয়েছে অন্যরকম এক ফুটবল ম্যাচ। চট্টগ্রামে ছেলে ক্রিকেটার সাকিব আল হাসান অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আর বাবা প্রাক্তন ফুটবলার মাসরুর রেজা কুটিল অংশ নিলেন মাগুরা স্টেডিয়ামে জাতীয় দলের হয়ে এক সময়ে মাঠ কাঁপানো ফুটবলার আসলাম, কায়সার হামিদ, চুন্নুদের বিপক্ষে।

সোমবার বিকালে মাগুরা মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে মাগুরা সোনালী অতীতের সঙ্গে এই প্রীতি ম্যাচে অংশ নেন ঢাকা সোনালী অতীত ক্লাবের এ তারকা ফুটবলারা। সোনালী অতীত ঢাকার পক্ষে ছিলেন, এক সময়ের মাঠ কাঁপানো জাতীয় ফুটবলার শেখ আসলাম, কায়সার হামিদ, আশরাফ হোসেন চুন্নু, রুপু, ইউসুফ আরমান, আলফাজ। মাগুরা সোনালী অতীতের পক্ষে ক্রিকেটার সাকিব আাল হাসানের বাবা মাসরুর রেজা কুটিল, মেহেদী হাসান উজ্জল, সৈয়দ বারিক আনজাম ও সাইফুজ্জামান শিখর খেলেন।

তীব্র প্রতিন্দদ্বিতামূলক ফুটবল খেলায় সোনালী অতীত ক্লাব ঢাকা ৪-১ গোলের ব্যবধানে সোনালী অতীত ক্লাব মাগুরাকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে। প্রথমার্থে কোনো পক্ষ গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধ্বে সোনালী অতীত ক্লাব ঢাকার পক্ষে টাইগার মিলন দুই গোল, হিরু ও পোকন এক গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। খেলার শেষ সময়ে মাগুরা দলের পক্ষে দিলীপ একটি গোল করেন।

প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখরের সহযোগিতায় মাগুরা জেলার সাবেক খেলোয়াড়েরা এ প্রীতি ম্যাচের আয়োজন করেন। খেলা শেষে সংসদ সদস্য কামরুল লায়লা জলি বিজয়ী দল সোনালী অতীত ক্লাব ঢাকা অধিনায়ক চুন্নুর হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন অর্থমন্ত্রণালয়ের সচিব কাজী শফিকুল আজম, জেলা প্রশাসক আতিকুর রহমান, পুলিশ সুপার মুনিবুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল হোসেন প্রমুখ।

বাংলাদেশের জাতীয় দলের একসময়ের দাপুটে ফুটবলারদের খেলা দেখতে প্রচুর দর্শক মাগুরা স্টেডিয়ামে হাজির হয়। এর আগে প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়দের পুনর্মিলনী উপলক্ষে সোমবার শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

(ঢাকাটাইমস/০৫সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :