ফরিদপুরে শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০১৭, ১৩:১৭

ফরিদপুরের বোয়ালমারীর চানপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা হাইস্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ তুলে মানববন্ধন করেছেন বিদ্যালয়ের অভিভাবক ও শিক্ষার্থীরা।

মঙ্গলার দুপুর সাড়ে ১১টায় স্কুলের পাশে চানপুর বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। স্থানীয় স্কুল রক্ষা কমিটির আয়োজন এই মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার পাঁচ শতাধিক মানুষ অংশ নেয়।

এসময় বক্তব্য দেন সাবেক ইউপি সদস্য গোবিন্দ অধিকারী, মো. মজিদ ইবনে আকবর, মো. শামিম শেখ প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান স্কুলেল প্রধান শিক্ষক ইমরুল কবির জিহাদ তার খেয়াল খুশিমতো প্রতিষ্ঠানটির অর্থ খরচ করছেন। তারা বলেন, সম্প্রতি স্কুলের ২০-২২টি বড় মেহেগুনি গাছ বিক্রির টাকা নিয়ে খরচ করেছেন, এর কোনো হিসাব দিতে পারেননি।

অভিযোগকারীরা বলেন, শিক্ষার্থীদের গত পাঁচ মাসের বেতনের টাকাও আত্মসাৎ করেছেন, তাই এমন শিক্ষক আমাদের এই প্রতিষ্ঠানে চাই না।

এই প্রসঙ্গে স্কুলের প্রধান শিক্ষক ইমরুল কবির জিহাদ ঢাকাটাইমসকে বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়, আমাকে হেয় করার জন্যই একটি মহল ঘৃণিত এই কাজ করছে।

স্কুল পরিচালনা পরিষদের সভাপতি যশোদা জীবন দেবনাথ এই বিষয়ে ঢাকাটাইমসকে বলেন, প্রধান শিক্ষকের বিষয়ে বেশ কিছু অভিযোগ পেয়েছি, আমরা কমিটির লোক তদন্ত করছি, প্রমাণ মিললে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০৫সেপ্টেম্বরি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :