আসামির রক্তে ভিজে গেল এজলাস কক্ষ

ব্যুরো প্রধান, চট্টগ্রাম
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৫

হঠাৎ ভোঁ দৌড়। রক্তে সয়লাব আদালতের এজলাস কক্ষ। এমন দৃশ্য চট্টগ্রাম আদালত ভবনের তৃতীয় তলায় চতুর্থ যুগ্ম মহানগর দায়রা জজের এজলাস কক্ষে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আর যার থেকে রক্তের স্রোত বইয়ে গেছে তিনি হচ্ছেন ওই আদালতে হাজিরা দিতে আসা আসামি জুয়েল। যাকে আদালতের সামনে পেটে ও উরুতে ছুরিকাঘাত করা হয়েছে। তবে ঘটনার পর পালিয়ে যায় জড়িতরা।

আহত জুয়েল জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলার আসামি তিনি। এ মামলায় তাকে ফাঁসিয়েছেন ছুরিকাঘাত করা শামসুল, সাইফুল, সবুজ, বেলু নামে চারজন। গত এপ্রিলে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে গ্রেপ্তারের পর কোরবানির ঈদের আগের সপ্তাহে জামিনে মুক্তি পান তিনি।

জুয়েল জানান, হাজিরার জন্য আদালতের সামনে অপেক্ষা করার সময় ওই চারজন তাকে ছুরিকাঘাত করে। নিজেকে বাঁচাতে ভয়ে এজলাস কক্ষে ঢুকে পড়ি। বিচারক এসময় এজলাসে ছিলেন। রক্তে কক্ষের ফ্লোর ভিজে যায় তখন। আদালতে দায়িত্বরত পুলিশ তাকে উদ্ধার করে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, সহযোগীরাই জুয়েলকে ছুরিকাঘাত করে, জড়িতরা তারই সহযোগী। জুয়েলের পেটে ও উরুতে মারাত্মকভাবে জখম হয়েছে। কেন এই ঘটনা ঘটেছে- সেটা এখনো পরিষ্কার নয়। তবে ধারণা করছি, মতবিরোধের জেরে এই ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত চারজন পলাতক আছে।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/আইকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :