বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ পেতাম না: সাজেদা

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৬

জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেছেন, এ দেশে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। আমাদেরকে অন্যের অধীনেই থেকে যেতে হতো।

তিনি আজ মঙ্গলবার দুপুরে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার পদ্মা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত ও বন্যা কবলিত পরিবারগুলোর মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে এ কথা বলেন।

এ সময় নড়িয়ায় দুই নেতার পক্ষে বিপক্ষে কর্মীরা শ্লোগান দিতে থাকলে পরিবেশ উত্তপ্ত হয়ে পড়ে। এতে দুই পক্ষের মধ্যেই উত্তেজনা বিরাজ করে। উত্তেজনাকে ইঙ্গিত করে সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী আরো বলেন, ‘দলাদলি শুধু সংকীর্ণ মনের পরিচয় দেয়’। এটা না করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগকে শক্তিশালী করুন। নিজেরা শক্তিশালী না হয়ে দলকে ও বাংলাদেশকে এগিয়ে নিয়ে যান।

শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে নড়িয়া উপজেলা শহীদ সিনার চত্বরে ত্রাণবিতরণ অনুষ্ঠানে শরীয়তপুর জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মাহবুবা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (অব.) শওকত আলী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামিম, সংরক্ষিত আসনের এমপি অ্যাডভোকেট নাভানা আক্তার, শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম ইসমাইল হক। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী ওহাব বেপারী, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা আক্তার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাচান রাড়ী, নড়িয়া পৌরসভার মেয়র শহীদুর ইসলাম বাবু রাড়ী প্রমুখ।

(ঢাকাটাইমস/০৫সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :