তুচ্ছ ঘটনা নিয়ে রূপগঞ্জে দুই পক্ষের তাণ্ডব

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৩৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেলায় তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় প্রায় ১৫টি দোকান ভাঙচুর করে লুটপাটের অভিযোগ উঠেছে। এ তাণ্ডবে এলাকায় চরম আতঙ্কের সৃষ্টি হয়েছে।

রবিবার থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানান, ঈদ উপলক্ষে স্থানীয় আওয়ামী যুব মহিলা লীগ নেত্রী পারুল আক্তার হাটিপাড়া এলাকায় মেলার আয়োজন করেন। রবিবার বিকালে ওই মেলায় আতিকুর রহমান আতিকের মোটরসাইকেলে ধাক্কা লাগে বাবু নামে এক যুবকের। এরপর আতিক বাবুকে মারধর করেন। এক পর্যায়ে স্থানীয় মামুন নামে অপর আরেকজন বাবুর পক্ষ হয়ে আতিকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এসময় আতিকসহ ফেন্সি ফরিদ, শরীফ, রাসেল, রাহাদসহ তাদের লোকজন ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মামুনের ওপর হামলা চালায়। এসময় মামুনসহ মাসুম, আকবর বাদশা, সুমন, আলামিন, রুবেল, কানা মাহাবুবসহ তাদের লোকজনও পাল্টা হামলা চালায়। শুরু হয় দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া।

রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত ওই দুই পক্ষের এমন তাণ্ডবে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়।

এলাকাবাসীর অভিযোগ, উভয় পক্ষের লোকজনই চাঁদাবাজ ও সন্ত্রাসী। তারা এলাকায় মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, ডাকাতি, হত্যাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে। এসব সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবি জানান তারা।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে। সন্ত্রাসীরা যে দলেরই হোক না কেন- তাদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :