নরসিংদীতে বাস খাদে পড়ে নিহত ৬

লুৎফর-বেনজির
নরসিংদী
| আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০১৭, ১৭:২৭ | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৭, ১১:৪১

নরসিংদীর মাধবদীতে ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ যাত্রী। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ জানায়, বুধবার ভোর সাড়ে পাঁচটার দিকে মনোহরদী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা বাসটি উপজেলার কান্দাইল বাসস্ট্যান্ডে দাঁড়ানো ছিল। এ সময় বাসটিকে কাভার্ডভ্যান ধাক্কা দিলে দুটি পরিবহনই খাদে পড়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা পরিবহন দুটি উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- হেনা বেগম, আব্দুর রহমান, তার ছেলে রবিউল, সুজন ও সুমি বেগম। তারা সবাই নরসিংদীর মনোহরদীর বাসিন্দা বলে জানা গেছে। আহতদের মধ্যে প্রাইম হাসপাতালে চিকিৎসা নেয়া চিত্ত রঞ্জন বর্মনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন এই দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃষ্টির কারণে উদ্ধার কাজ বিঘ্ন ঘটে। বিকাল নাগাদ উদ্ধার কাজ সম্পন্ন হলে বাসের ভেতরে আর কোন লাশ আছে কিনা- তা নিশ্চিত হওয়া যাবে। তবে উদ্ধার কাজ চলছে।

নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. মজিবুর রহমান চৌধুরী জানান, দীর্ঘ ৬ ঘণ্টা চেষ্টার পর দুপুর ১টায় জলাশয় থেকে বাস ও কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :