বোয়ালখালীতে অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা

বোয়ালখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫৪

চট্টগ্রামের বোয়ালখালীতে কথিত যুবলীগ নেতা মো. আসাদুজ্জামান হাছানের (৩০) বাড়ি থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের হয়েছে।

আজ বুধবার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সালাহ উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। ওসি জানান, উপ-পরিদর্শক মো. মাহমুদুল হাসান বাদী হয়ে মঙ্গলবার এ মামলা দায়ের করেন।

গত ২৭ আগস্ট খুলনা জেলার খুলনা থানায় দুইটি দোকানের মোবাইল চুরির ঘটনায় মামলা দায়ের হয়। এরই প্রেক্ষিতে মো. আসাদুজ্জামান হাছানের ছোট ভাই কামরুজ্জামান হাছানকে (২২) শনাক্ত করে খুলনা মেট্টো পুলিশ।

এ মামলার সূত্র ধরে গত সোমবার বিকেলে উপজেলার পোপাদিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে মো. আসাদুজ্জামান হাছানের বাড়ি ঘেরাও করে তল্লাশি চালানো হয়। খুলনা মেট্টো পলিট্রন পুলিশ (কেএমপি) ও বোয়ালখালী থানা পুলিশের যৌথ অভিযানে দেশীয় তৈরি দুটি এলজি, ১১ রাউন্ড তাজা কার্তুজ, একটি ওয়াকিটকি ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। পরে তাদের আটক করা হয়।

দুই সহোদর মো. আসাদুজ্জামান হাছান ও কামরুজ্জামান হাসান বোয়ালখালীর পোপাদিয়া ইউনিয়নের ওমর সওদাগর বাড়ীর মো. শহিদুল আলমের ছেলে। এর আগে ২০১৬ সালে ৫ মে হাটহাজারী থানা এলাকা থেকে ৩টি মোটরসাইকেল চুরির ঘটনার তদন্তে বেড়িয়ে হাসানের নাম। পরে ওই বছরের ৩১ আগস্ট বুধবার সন্ধ্যায় উপজেলার কালুরঘাট এলাকা থেকে হাটহাজারী মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

এদিকে আসাদুজ্জামান হাসানকে উপজেলা যুবলীগ নেতা পরিচয় দিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা জানিয়েছেন উপজেলার যুবলীগের সভাপতি মো.আব্দুল মান্নান রানা ও সাধারণ সম্পাদক মো. ওসমান গণি।

বিবৃতিতে তারা বলেন, আসদুজ্জামান হাসান কখনো সংগঠনের দায়িত্বে ছিলেন না। দলের এবং সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে সরকারবিরোধী একটি চক্র এটি নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালাচ্ছে।

(ঢাকাটাইমস/০৬সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :