রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভার মাঠ পরিদর্শনে জেলা চেয়ারম্যান

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫০

আগামী ১৪ সেপ্টেম্বর রাজশাহীর পবা উপজেলার খড়খড়ি এলাকায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগের এক জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মাঠটি পরিদর্শন করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।

বুধবার দুপুরে তিনি মাঠ পরিদর্শনে গিয়ে মাঠের সংষ্কার কাজ এবং অন্যান্য প্রস্তুতির ব্যাপারে খোঁজখবর নেন। এ সময় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস আক্তার, সদস্য শফিকুল ইসলাম, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, রাবিয়া খাতুন সিমা, জয়জয়ন্তী সরকার মালতি প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলা পরিষদ চেয়ারম্যানের দপ্তরে একটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার সভায় সভাপতিত্ব করেন। এতে পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. দেওয়ান মো. শাহরিয়ার ফিরোজ, প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলম ও সদস্য এমদাদুল হকসহ অন্যান্য সদস্য এবং নারী সদস্যরা অংশ নেন।

সভায় সিদ্ধান্ত হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে রাজশাহী মহানগরীসহ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পর্যাপ্ত সংখ্যক তোরণ নির্মাণ করবে জেলা পরিষদ। এছাড়া পর্যাপ্ত ব্যানার ও ফেস্টুন টাঙিয়ে এ বিষয়ে জেলা পরিষদের পক্ষ থেকে ব্যাপক প্রচারণা চালানো হবে।

(ঢাকাটাইমস/০৬সেপ্টেম্বর/আরআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :