পাকুন্দিয়ায় সাংবাদিক হত্যা চেষ্টা মামলার আসামিসহ গ্রেপ্তার ৮

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ)প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৭, ২৩:২৬

কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানা পুলিশ সাংবাদিক হত্যা চেষ্টা হামলার এজাহারভুক্ত আসামিসহ আট আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে সাংবাদিক খন্দকার আছাদুজ্জামান হত্যা চেষ্টা মামলার আসামি আবু হানিফা ওরফে কাইয়ুম (৪০) কে কিশোরগঞ্জ থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এছাড়াও বিভিন্ন মামলার ওয়াররেন্টভুক্ত মঙলবাড়িয়া গ্রামের কাঞ্চন (৫৫) ও ইয়াছিন (২০), চরকাওনা বারঘর গ্রামের রফিকুল ইসলাম (৪৫), কারিমুল ইসলাম (১৮), নজরুল ইসলাম (২০), বাছির উদ্দিন (২৬), এংরাজ মিয়া (৩৫)কে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

প্রসঙ্গত, বাড়ির সীমানা বিরোধকে কেন্দ্র করে উপজেলার মঙ্গলবাড়িয়া গ্রামে পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের উপজেলা প্রতিনিধি খন্দকার আছাদুজ্জামানের ওপর হামলা হয়। তার সাথে এবং তার বড়ভাই খন্দকার আশরাফুজ্জামানের সঙ্গে চাচাতো ভাই মৃত আবদুস সালামের ছেলে নজরুল ও হানিফাদের বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে গত ৩১আগস্ট বৃহস্পতিবার সকালে দুই পক্ষের বাকবিত-া থেকে সংঘর্ষ শুরু হয়। এসময় আছাদুজ্জামান তাদের দ্বন্দ্ব মেটাতে গিয়ে মাথায় রক্তাক্ত গুরুতর জখমপ্রাপ্ত হন। ঘটনায় উভয় পক্ষই থানায় পাল্টাপাল্টি মামলা করেন।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, সাংবাদিকের ওপর হামলার দায়েরকৃত মামলার আসামিসহ বিভিন্ন মামলায় ওয়াারেন্টভুক্ত আরও সাত আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৬সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :