স্কুলশিক্ষক নার্গিস হত্যাকারীদের গ্রেপ্তার দাবি

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৭, ১৭:২৮

নরসিংদী সদর উপজেলার ঘোড়াদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নার্গিস বেগমের হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছেন শিক্ষকবৃন্দ।

বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত মানববন্ধনে অংশগ্রহণ করেন বিভিন্ন সংগঠনের সদস্যরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বাংলাদেশ সপ্রাবি প্রধান শিক্ষক সমিতি নরসিংদী সদর শাখার সভাপতি মো. আলতাফ হোসেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খন্দকার আব্দুল হাই, সদর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ফাতেমা জাহান দিলরুবা, সহ-সভাপতি নার্গিস পাঠান, প্রধান শিক্ষক আব্দুল করিম, পরিতোষ চন্দ্র দাস, জাকারিয়া ভূইয়া, জয়শ্রী সাহা, আমির হামজা জুয়েল, ছাদেক শরীফ, আজাদুর রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সম্পূর্ণ নির্দোষ এবং নিরীহ শিক্ষক নার্গিস বেগমকে দুস্কৃতিকারীরা নৃশংসভাবে হত্যা করেছে। হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

প্রসঙ্গত, গত ৩০ আগস্ট স্কুল ছুটি শেষে নার্গিস বেগম ঢাকার বাসায় চলে যায়। সেখান থেকে পরদিন বৃহস্পতিবার সকালে ঢাকার তেজকুনী পাড়া থেকে গাজীপুরের উদ্দেশ্যে রওনা দেন। এরপর ঈদের দিন শনিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া পেয়ারা বাগানের কাছে কাওরান বাজার আড়তে গেইটের সামনে ড্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :