কুষ্টিয়ায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৪৫ | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৪২

কুষ্টিয়ার ঝাউদিয়ার চরবাখাইলে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ উভয় পক্ষের ২৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মধ্যে বাখাইল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঝাউদিয়া ইউনিয়নের মধ্যে বাখাইল গ্রামের মজিবর রহমানের ছেলে বিল্লাল হোসেন (৩১) ও একই গ্রামের মৃত কলিউদ্দিনের ছেলে এনামুল হক (৪০)। পুলিশ ঘটনাস্থল থেকে ঝাউদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বখতিয়ারসহ উভয় পক্ষের ১০ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঝাউদিয়া ইউনিয়নের চাপাইগাছি বিল ও মসজিদের আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান কেরামত আলী এবং ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বখতিয়ার বিশ্বাসের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আধিপত্য নিয়ে আজ দুপুরে বখতিয়ার বিশ্বাসের সমর্থকরা কেরামত আলীর সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনা ছড়িয়ে পড়লে দুই পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র-শন্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে কেরামত আলী গ্রুপের সমর্থক বিল্লাল হোসেন ও বখতিয়ার বিশ্বাস গ্রুপের সমর্থক এনামুল হক নিহত হন। এছাড়া উভয় গ্রুপের কমপক্ষে ২৫ জন আহত হন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ ঢাকাটাইমসকে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া সংঘর্ষের সঙ্গে জড়িত ১০ জনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৭সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :