কুমিল্লায় বাসচাপায় পুলিশ নিহত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৩৬

কুমিল্লার দেবিদ্বারে বাসচাপায় হোসেন সরকার নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও চারজন। বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার চরবাকর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই পুলিশ কনস্টেবল রাঙ্গামাটি পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তিনি জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার পোমকাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। ঈদের ছুটি শেষে তিনি কর্মস্থলে ফিরছিলেন।

পুলিশ ও আহতরা জানান, পুলিশ কনস্টেবল হোসেন সরকারসহ আরও তিন যাত্রী সিএনজিচালিত একটি অটোরিকশা যোগে দেবিদ্বার থেকে ময়নামতি যাচ্ছিলেন। রাত সোয়া ১০টার দিকে দেবিদ্বার উপজেলার চরবাকর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা কোম্পানীগঞ্জগামী তিশা পরিবহনের একটি বাসের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক ও তিন যাত্রী মারাত্মক আহত হয়। আহতদের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নেয়ার পর পুলিশ কনস্টেবল হোসেন সরকারের মৃত্যু হয়।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ‘নিহত হোসেন সরকারের মরদেহ উদ্ধার করে দেবিদ্বার থানায় নেয়া হয়েছে। বিষয়টি রাঙ্গামাটি পুলিশ সুপার ও নিহতের স্বজনদের অবহিত করা হয়েছে।’

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :