যশোরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত দুই

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৭, ২১:০৩

যশোরের ছাতিয়ানতলায় ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশের এক নেতাসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দু’জন। শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদরের শেখহাটি জামরুলতলা সাইফুল্লাহ মোল্যার ছেলে ইসলামী আন্দোলনের নেতা কণ্ঠশিল্পী মাওলানা আবু জাফর যশোরী (৩৩) ও যশোর সদর উপজেলার নূরপুর ডাকাতিয়া এলাকার সোলায়মান মিনার ছেলে হাফেজ বোরহান উদ্দিন (৩২)।

আহতরা হলেন- যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট নতুনমাথা এলাকার আহম্মদ আলী সর্দারের ছেলে, তৈমুর রহমান তামিম (১৮) ও মাগুরার শালিখা উপজেলার শতপাড়া গ্রামের আবু তালেব মুন্সির ছেলে, আবুজার (১৭)।

বাঘারপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) ওয়াহিদুজ্জামান বলেন, আবু জাফর যশোরীসহ চারজন বরিশালের বোরহানউদ্দিন থানার পায়রা গ্রামে একটি ওয়াজ মাহফিলের অনুষ্ঠান থেকে প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-০৫৭৭) ফিরছিলেন। গাড়ি চালাচ্ছিলেন বোরহানউদ্দিন। ভোরের দিকে ঘুম ঘুম চোখে গাড়ি চালানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (যশোর-ট ১১-৩৪৫৫) সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারে থাকা চারজনই গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে আনার সময় আবু জাফর ও বোরহানউদ্দিন মারা যান।

ইন্সপেক্টর ওয়াহিদুজ্জামান জানান, ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে, ট্রাকটি আটক করা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের মডেল ওয়ার্ডের সিনিয়র নার্স কাকলী ডা. আব্দুর রহিম মোড়লের উদ্ধৃতি দিয়ে বলেন, আহত দুজনের অবস্থা শঙ্কামুক্ত নয়। ২৪ ঘণ্টা পার না হলে কিছুই বলা যাবে না। নিহত আবু জাফর ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর সদর উপজেলা শাখার সহ-সভাপতি ছিলেন।

(ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :