টাঙ্গাইলে ভিডিও দেখিয়ে ‘ধর্ষণকারী’র আত্মসমর্পণ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৩

টাঙ্গাইলের সখীপুরে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করে তা দেখিয়ে আবারো ধর্ষণ করার অভিযোগে দায়ের করা মামলার আসামি লিটন আহম্মেদ (৪৫) আদালতে আত্মসমর্পণ করেছেন। পরে বিচারক তাকে কারাগারে পাঠান।

রবিবার দুপুরে টাঙ্গাইল জ্যেষ্ঠ বিচারিক হাকিম রুপক কান্তি দাস আসামির জামিনের আবেদন নামঞ্জুর করে এ নির্দেশ দেন। অভিযুক্ত লিটন পুলিশের কাছে ধরা না দিয়ে আজ সরাসরি আদালতে যান।

এর আগে ১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ধর্ষিতা বাদী হয়ে পোল্ট্রি ব্যবসায়ী আবুল হাশেম লিটনকে (৪৫) একমাত্র আসামি করে ধর্ষণের মামলা করেছেন। মেয়েটি বর্তমানে প্রায় পাঁচ মাসের অন্তসত্ত্বা (১৯ সপ্তাহ) হয়ে পড়েছেন। অভিযুক্ত লিটন উপজেলার কালিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বড়চওনা গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরের ফেব্রুয়ারি মাসের আনুমানিক ২৮ তারিখ বিকেল বেলায় ওই নারী পাশের বাড়িতে বেড়াতে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে লিটন কৌশলে তাঁর ঘরে নিয়ে ওই মেয়েটিকে ধর্ষণ করে। পরে ওই মেয়েটির বিবস্ত্র অবস্থার ছবি ও ভিডিও মুঠোফোনে ধারণ করেন লিটন। ভিডিওটি ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়া ও বাবা-মাকে মেরে ফেলার হুমকি দিয়ে লিটন ওই মেয়েটিকে নিয়মিত ধর্ষণ করতেন।

ওই নারী জানান, এক পর্যায়ে মেয়েটি অন্তসত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি প্রকাশ পায়। মেয়েটির পরিবার গত ২৩ আগস্ট স্থানীয় একটি ক্লিনিকে মেয়েটির আল্ট্রাসনোগ্রাম করান। ওই প্রতিবেদনে মেয়েটি ১৭ সপ্তাহের অন্তসত্ত্বা বলে উল্লেখ করা হয়।

মেয়েটির বাবা বলেন, কয়েক সপ্তাহ ধরে বিষয়টি জানাজানি হলে লিটন আমাদের পরিবারকে মামলা না করার হুমকি-ধমকি দেয়। লিটনের এলাকার স্থানীয়রা জানান, লিটন আগে থেকে দুষ্টু চরিত্রের। নারী সংক্রান্ত অনেকগুলো কু-কর্ম তাঁর রয়েছে। সে দুইটি বিয়ে করেছে। দ্বিতীয় বউকে তালাক দিয়েছে। প্রথম বউয়ের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাঁর বিচার হওয়া দরকার। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ায় পর লিটন গা ঢাকা দিয়েছিল। রবিবার আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইতে গিয়ে আদালতের নির্দেশে কারাগারে যান অভিযুক্ত লিটন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম জানান, লিটন পুলিশের কাছে ধরা না দিয়ে আজ সকালে আদালতে আত্মসমর্পণ করেছেন। আদালতের হাকিম জামিন নামঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তিনি আরো বলেন, লিটনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/আরকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :