কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গণধোলাই

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৭, ১১:১২ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৭, ০৯:২০

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। খবর পেয়ে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। রবিবার রাতে উপজেলার নতিপোতা গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার দুইজন হলেন তুহিন ও শুকুর আলী। তুহিন নাটোরের লালপুর উপজেলার বিলমাড়িয়া গ্রামের আব্দুর রহামানের ছেলে ও শুকুর আলী দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের গাজী রহমানের ছেলে।

পুলিশ জানায়, দামুড়হুদা উপজেলার কোমরপুর গ্রামের দরিদ্র পরিবারের ওই কিশোরী কয়েকদিন আগে নতিপোতা গ্রামে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। রবিবার রাতে ওই কিশোরী বাড়ির পাশে একটি দোকানে প্রয়োজনীয় দ্রব্য কিনতে গেলে প্রতিবেশী তুহিন ও শুকুর আলী তাকে ফুঁসলিয়ে গ্রামের একটি মাঠে নিয়ে যায়। সেখানে ওই কিশোরীকে ধর্ষণ করে তুহিন। তার চিৎকারে গ্রামের লোকজন ঘটনাস্থলে গিয়ে ধর্ষক তুহিন ও তার সহযোগী শুকুর আলীকে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে স্থানীয় নতিপোতা ক্যাম্পের পুলিশ বিক্ষুব্ধ জনতার হাত থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় একটি মামলা হয়েছে।

ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :