তোফা-তহুরার বাড়িতে আনন্দের জোয়ার, জনতার ভিড়

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৩৭

গাইবান্ধার সুন্দরগঞ্জের কাশদহ গ্রামের মানুষ যেন এই সময়টার অপেক্ষাতেই ছিলেন। তাঁদের অপেক্ষার অবসান ঘটেছে। সুস্থ হয়ে ফিরে এসেছে তাদের নয়নের মনি তোফা আর তহুরা। গ্রামের মানুষের মনে তাই বইছে আনন্দের জোয়ার। সবার মুখে আনন্দের হাসি।

সোমবার সকাল থেকে গ্রামের মানুষজন ছাড়াও আশেপাশের গ্রাম থেকেও অনেকে এসেছেন ওদের একনজর দেখার জন্য। তোফা-তহুরা যেন শুধু রাজু মিয়া ও সাহিদা বেগমের সন্তান নয় সবার সন্তান, সবার আপনজন। ওদের এমন সুস্থ সুন্দরভাবে দেখতে পারবে এমনটা অনেকেই আশা করেনি।

দীর্ঘ সময় পর সন্তানদের নিয়ে বাড়ি ফিরতে পেরে তোফা-তহুরার বাবা মা-ও খুশিতে আপ্লুত। তারা কৃতজ্ঞতা জানিয়েছেন সরকারের প্রতি, চিকিৎসকদের প্রতি এবং দেশের সব মানুষের প্রতি। সবার সহযোগিতা আর ভালোবাসায় সন্তানরা সুস্থ হয়ে উঠেছে বলে মনে করেন তোফা-তহুরার বাবা-মা।

ঢাকায় চিকিৎসকরা সার্বক্ষণিক তাঁদের সন্তানদের যত্ন করেছেন বলেও জানান ওদের মা-বাবা। সন্তানদের যেন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারেন সেজন্য সবার সহযোগিতা চেয়েছেন তারা।

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস.এম গোলাম কিবরিয়া সরকার চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে তোফা-তহুরাকে শুভেচ্ছা জানানো হবে এবং ওদের প্রতি সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/ইউএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :