বঙ্গবন্ধুর সমাধিতে সিরাজগঞ্জ সদর আ.লীগের শ্রদ্ধা

বিশেষ প্রতিনিধি (এই সময়), ফরিদপুর
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৩৮ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৭, ১৯:২১

আওয়ামী লীগের সিরাজগঞ্জ সদর শাখার নতুন কমিটি গঠন উপলক্ষে সোমবার বিকালে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সংগঠনটির নেতারা। শ্রদ্ধা নিবেদনের পর সকলে নীরবে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন।

এসময় আওয়ামী লীগের নেতাকর্মীরা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘আজকের এই দিনে, মুজিব তোমায় মনে পড়ে, বঙ্গবন্ধুর বাংলায় রাজাকারের ঠাঁই নাই’সহ নানা স্লোগানে সমাধিস্থল ও তার আশেপাশের এলাকা মুখরিত করে তোলেন।

এরপর নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর মাজার জেয়ারত শেষে বঙ্গবন্ধু এবং ’৭৫-এর ১৫ আগস্ট আততায়ীদের হাতে নিহত সকল শহিদ, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে নিহত সকল শহিদ ও সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।

শেষে বঙ্গবন্ধুর সমাধিস্থলে জাতির জনকের আদর্শে অটল থেকে শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

এ সময় নবগঠিত কমিটির আহবায়ক সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন, যুগ্ম-আহবায়ক আব্দুস সাত্তার সিকদার, আব্দুস সালাম মাস্টার, স্থানীয় সাংবাদিক হেলাল হোসেন, কাউখালী ইউপির চেয়ারম্যান আব্দুল আলিম, কমিটির সদস্য আব্দুল ওহাব তালুকদার, আজিজ মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এসবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :