টঙ্গীতে ধর্ষণে অভিযুক্ত ছাত্রলীগ নেতা বহিষ্কার

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৭, ২১:৪৮ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৭, ২১:৪৫

গাজীপুর সিটি করপোরেশনের এরশাদনগর এলাকায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ছাত্রলীগ নেতা পারভেজ মাসুদকে স্থায়ী বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সোমবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো.সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পারভেজ মাসুদকে বহিষ্কারের সিদ্ধান্ত জানানো হয়।

পারভেজ মাসুদ গাজীপুর সিটি করপোরেশনের ৪৯ নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ছিলেন।

এর আগে সোমবার গভীররাতে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পারভেজ মাসুদকে এরশাদনগর এলাকার একটি বাড়ি থেকে আটক করে পুলিশ। ছাত্রলীগ নেতার ধর্ষণের বিষয়টি মূহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। পরে টঙ্গী থানা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান কানন মোল্লা ও সাধারণ সম্পাদক মোশিউর রহমান সরকার বাবু সংগঠনের গঠনতন্ত্রবিরোধী ও নিয়ম বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে পারভেজ মাসুদকে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর সুপারিশপত্র প্রেরণ করেন। বিষয়টি আমলে নিয়ে সোমবার বিকালে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কেন্দ্রীয় ছাত্রলীগের জরুরি সিদ্ধান্তক্রমে মাসুদকে স্থায়ী বহিষ্কার করা হয়।

টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান কানন মোল্লা ঢাকাটাইমসকে বলেন, কোন ব্যক্তির জন্য সংগঠনের বদনাম সহ্য করা হবে না। তাই পারভেজ মাসুদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠায় টঙ্গী থানা ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর মাসুদকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছিল। কেন্দ্রীয় ছাত্রলীগ মাসুদকে স্থায়ী বহিষ্কার করেছে। তাই আজকের পর বাংলাদেশ ছাত্রলীগের সাথে তার কোন সম্পর্ক নেই।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :