মির্জাপুরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে ওসির মতবিনিময়

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৭, ২৩:০১

মির্জাপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইল মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার এ কে এম মিজানুল হক। সোমবার সন্ধ্যায় মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিয়ম সভা হয়।

ওসি এ কে এম মিজানুল হক রবিবার সন্ধ্যায় মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পাওয়ার একদিনের মাথায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিয়ম করলেন। এ সময় তিনি আইনশৃঙ্খলার উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মির্জাপুর প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সহিদের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, নিরঞ্জন পাল, মীর আনোয়ার হোসেন টুটুল, জহিরুল ইসলাম শেলী, শামীম আল মামুন, মো. জাহাঙ্গীর হোসেন, সোহেল মোহসীন শিপন, হারুন অর রশিদ ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম এরশাদ প্রমুখ।

এ সময় ওসি এ কে এম মিজানুল হকের সঙ্গে ছিলেন মির্জাপুর থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান মুন্সী ও আলমগীর কবির।

সদ্য দায়িত্ব পাওয়া ওসি এ কে এম মিজানুল হক আইনশৃঙ্খলা রক্ষা ও মানুষকে সেবা দানের পাশাপাশি দুর্নীতি, মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং, জঙ্গি ও সন্ত্রাসী হামলার বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে কাজ করবেন বলে উল্লেখ করেন।

দায়িত্ব পালন কালে তিনি সম্পূর্ণ নিরপেক্ষ থেকে দায়িত্ব পালন করবেন এবং সেজন্য তিনি সকল শ্রেণিপেশার মানুষের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :