রাশিফল

আয় বাড়বে মিথুনের

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৪

কেউ রাশিফলে বিশ্বাস করেন। কেউবা করেন না। কিন্তু পত্রিকার পাতায় রাশিফল দেখলে চোখ বোলান। বিশ্বাস আর বিশ্বাসের দোলাচলে না থেকে জেনে নিন এই সপ্তাহের রাশিফল। মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
সপ্তাহের প্রথম দিন কর্মব্যস্ততার মধ্য দিয়ে যাবে। অতিরিক্ত ভোগ বিলাসিতায় আর্থিক অনটনে পড়তে পারেন। পিতা-মাতার স্বাস্থ্যসমস্যা বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। প্রতিবেশীর নিকট হতে বড় কোনো উপকার পেতে পারেন। প্রেমিকার মন জুগিয়ে চলার চেষ্টা করুন। 

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১
এ সপ্তাহে আপনার অর্থভাগ্য খুব ভালো, কিন্তু খরচ একটু চিন্তা-ভাবনা করে করুন। উপার্জনে ধারাবাহিকতা ভালোই চলবে। সন্তানের ব্যবসা-বাণিজ্য ভালো যাবে। শেয়ার ব্যবসায়ে বিনিয়োগ না করাই ভালো। 

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬
সপ্তাহের শুরুতে মিথুন জাতকের আয় বেড়ে যাবে। তবে টাকা ধার দেয়া থেকে বিরত থাকুন। পরিবারে বিরোধ দেখা দিতে পারে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার এখন ভালো সময়। 

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২
এ সপ্তাহে আকস্মিকভাবে অর্থ হাতে আসার সম্ভাবনা রয়েছে। ব্যবসা-বাণিজ্যে বিনিয়োগ বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দূর হয়ে যাবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহনে চলাচলে সতর্ক হোন। 

সিংহ ২৩ জুলাই- ২৩ আগস্ট। ভর # ২
এ সপ্তাহে নতুন ব্যবসায়ে হাত লাগানোর সম্ভাবনা রয়েছে। আপনার অর্থভাগ্য খুব ভালো যাবে এ সপ্তাহে। সপ্তাহের মধ্য ভাগে শরীর নিয়ে সমস্যা দেখা দিতে পারে। যানবাহনে চলাচলে সাবধানী হোন। 

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২
এ সপ্তাহে প্রচুর অর্থ খরচ হওয়ার আশঙ্কা রয়েছে। শেয়ার ব্যবসায়ে বিনিয়োগ করার জন্য উপযুক্ত সময়। স্বামী-স্ত্রীর মধ্যে সব রকম মনোমালিন্য দূর হয়ে যাবে। ভ্রমণে সাবধান হোন। খাদ্যাভাসে খুব সচেতন হোন। 

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২
এ সপ্তাহে প্রভাবশালী কোনো ব্যক্তির দ্বারা বড় কার্যোদ্ধার হওয়ার সম্ভাবনা। চাকরিজীবীদের জন্য সময়টা খুব ভালো যাবে। লেখাপড়ায় কিছুটা বাধা আসতে পারে। কর্মক্ষেত্রে আরো বেশি বিনয়ী হোন।
 
বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২
অতিরিক্ত বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। এ সপ্তাহে সেবামূলক কাজের জন্য অনেক সুনাম পাবেন। প্রশাসনিক কোনো কাজের দায়িত্ব এসে পড়তে পারে। সপ্তাহের মধ্যে ভাগে ব্যবসায় সাফল্য পাবেন। 

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯
এ সপ্তাহে সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দিন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আত্মীয়স্বজনের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসছে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ কমে যাবে। নিজের শরীর নিয়ে একটু বেশি চিন্তা-ভাবনা করা উচিত।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩
এ সপ্তাহে উপার্জন যেমন ভালো, সঞ্চয়ও খুব ভালো হবে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বেড়ে যাবে। কর্মস্থলে ধৈর্য বজায় রাখতে হবে। সহকর্মীর ওপর নির্ভর না করাই ভালো। শরীর নিয়ে সমস্যায় পড়তে পারেন। 

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯
এ সপ্তাহে কর্মস্থলে আপনার সম্মান বেড়ে যাবে। কীটপতঙ্গ থেকে খুব সাবধান হোন। আর্থিক সংকটে পড়তে পারেন। দাম্পত্য জীবনে শান্তি ফিরে আসবে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে।
 
মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩
শরীরের দিকে নজর দিন। কর্মক্ষেত্র থেকে বিশেষ সুবিধা পেতে পারেন। পড়াশোনায় অমনোযোগী ভাব দেখা দেবে। এ সপ্তাহে খুব সাবধানে চলাফেরা করুন, বড় কোনো দুর্ঘটনা ঘটতে পারে। প্রিয়জনের কাছ থেকে দামি উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/ এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত