ভালুকায় দুর্গাপূজায় রাতেও সতর্ক থাকবে পুলিশ

ময়মনসিংহ ব্যুরোপ্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৫৮

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব আসন্ন দুর্গাপূজা নির্বিঘ্নে পালন করতে রাতেও সতর্কতায় থাকবে ময়মনসিংহের ভালুকা থানা পুলিশ।

সোমবার ভালুকা মডেল থানা কার্যালয়ে পুলিশ আয়োজিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় এ সিদ্ধান্ত হয়।

থানার ওসি মো. মামুন-অর-রশিদ এ সভায় সভাপতিত্ব করেন। সভায় পরির্দশক (তদন্ত) মো. হযরত আলী, ইন্সপেক্টর অপারেশন্স্ মো. ফায়েজুর রহমান, টি আই মো. আসাদুজ্জামানসহ অন্যান্য সব অফিসার ও পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

সভায় আগস্ট মাসে ভালুকা মডেল থানা এলাকায় মাদকবিরোধী অভিযান ও গ্রেপ্তারি পরোয়ানা তামিলসহ সার্বিক বিষযে ভূমিকা রাখায় এসআই রুপন চন্দ্র সরকার, এএসআই শাহজাহানকে শ্রেষ্ঠ এস আই ও এএসআই হিসেবে নির্বাচিত করা হয়।

সভাপতি জঙ্গি দমনে একত্রিত হয়ে কাজ করা এবং পবিত্র ঈদুল আজহায় যানজট নিরসন, ঈদের নামাজের নিরাপত্তা নিশ্চিত করায় সবাইকে ধন্যবাদ জানান।

ওসি বলেন, থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষাসহ আসন্ন দুর্গপূজা নির্বিঘ্নে পালন করা যায় সেই দিক লক্ষ রেখে রাত্রীকালীন মহাসড়কে সর্তকতা অবলম্বন করা হবে। ডাকাতি ও চুরি প্রতিরোধে বিষয় নজরদারি বৃদ্ধি, থানা এলাকায় সিসি টিভি ক্যামেরার ব্যবহ্নত অপটিক্যাল ফাইবার চুরি প্রতিরোধকল্পে পুলিশ সুপারের নির্দেশিত আদেশ পুনরায় স্মরণ করিয়ে দেন তিনি।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/ব্যুরোপ্রধান/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :