চট্টগ্রামে ১৯ রোহিঙ্গা আটক

চট্টগ্রাম ব্যুরোপ্রধান, ঢাকাটাইমস
| আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫৬ | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫৫

রাখাইনে নির্যাতিত হয়ে বাংলাদেশে পালিয়ে আসা ১৯ রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার কামালপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আলম মাসুম জানান, হাটহাজারী উপজেলার পৌর সদর এলাকার কামাল পাড়ার জনৈক নূরুল আলমের ভাড়া বাসায় ২৩ জন রোহিঙ্গা অবৈধভাবে আশ্রয় নেয়। খবর পেয়ে অভিযান চালিয়ে ১৯ রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মিয়া হোসেন (৬০), লায়লা বেগম (৫০), মো. হোসেন (৩০), আমির হোসেন (২৫), শহীদ (১৪), সঞ্চিতা বেগম (২৫), রহিমা বেগম (২৭), নুর হাওয়া (১৬), নুরকিস ফতেমা (৩), নুর জাহান (২৭), আবদুর রহমান (২০), ছাদেক (৪), সাফিয়া (৯), ওমর ফারুক (৪), হেমছু রহমান (১৫), কামাল (৭), সবনাম (৫ মাস), শাবনুর (৩), সূর্য রহমান (৪), নুর কায়েস (৫), ইয়াকুব রহমান (২)।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, তারা রাখাইনের মংডু হাদি বিল এলাকার বাসিন্দা। হাদি বিল থেকে পালিয়ে এসে গত তিন দিন উখিয়ায় অবস্থান করার পর যানবাহনে চড়ে হাটহাজারীতে চলে আসে। সোমবার দিবাগত রাতে পৌর এলাকার কামাল পাড়ায় ভাড়া বাসায় উঠে। 

অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আলম মাসুম বলেন, অভিযানে ১৯ রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুকে আটক করা হলেও চার রোহিঙ্গা পালিয়ে যেতে সক্ষম হয়। আটক রোহিঙ্গাদের উখিয়ার বালুখালী ক্যাম্পে পাঠিয়ে দেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/আইকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত