মাসুদ সাঈদী প্রধান অতিথি বলে ঈদ পুনর্মিলনী পণ্ড

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৭, ২২:৫৬

পিরোজপুরের ইন্দুরকানীতে একতা ক্লাব ও পাঠাগারের ঈদ পুনর্মিলনীকে বিএনপি-জামায়াতের পুনর্মিলনীর অনুষ্ঠান বলে অভিযোগ করে তা পণ্ড করে দিয়েছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল।

জানা যায়, দুপুর ১২টায় ক্লাবের সদস্য ও আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠানস্থলে পৌঁছলে পুলিশ ‘অনুমতি নেয়া হয়নি’ অভিযোগ এনে নবাইকে সেখান থেকে চলে যেতে বলে। একই সঙ্গে আয়োজকদের অনুষ্ঠানস্থল ত্যাগ করতে এবং প্যান্ডেল, গেট ও তোরণ খুলে ফেলতে নির্দেশ দেয়।

এ সময় ক্লাব কমিটির কাউকে না পেয়ে পুলিশ দাঁড়িয়ে থেকে ডেকোরেটরের লোক দিয়ে এসব মালামাল সরিয়ে ফেলে। ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন, ওসি (তদন্ত) আব্দুস সালামসহ একদল পুলিশ সেখানে ঘণ্টা খানেক অবস্থান করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রামচন্দ্রপুর একতা ক্লাব ও পাঠাগারের সভাপতি সাবেক ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম জামায়াত সমর্থক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যার মাসুদ সাঈদী। বিশেষ অতিথি করা হয়েছিল সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক গাজী, স্থানীয় জাতীয় পার্টির ( জেপি) নেতা ও মুক্তিযোদ্ধা বাছাই কমিটির সভাপতি মোশাররফ হোসেন হাওলাদার।

এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ, বিএনপির নেতাকর্মী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও এলাকার সুধীজনের উপস্থিত থাকার কথা ছিল।

এ অনুষ্ঠানে পাঁচ শতাধিক লোকের দাওয়াত ও তাদের দুপুরের খাবার প্রস্তুত করা হয়েছিল। রামচন্দ্রপুর একতা ক্লাব ও পাঠাগারের সভাপতি মো. রফিকুল ইসলাম বলেন, ‘প্রতি বছর আমরা ক্লাবের সদস্য ও এলাকাবাসীকে নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করি। এ বছর সেভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কিন্তু পুলিশের অনুমতি না নেয়ায় অনুষ্ঠান শুরুর আগেই পুলিশ বাধা দিয়ে তা পন্ড করে দেয়।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ওসি মো. নাসির উদ্দিন বলেন, ‘পুলিশের অনুমতি ছাড়া এ অনুষ্ঠানের আয়োজন করায় উপরের নির্দেশে আমরা আয়োজকদের অনুষ্ঠান করতে নিষেধ করেছি।’

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :