যক্ষ্মায় আক্রান্ত ‘ভয়ংকর’ বাবর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৪৪

একটা সময় দাপটের সাথে ভয়ংকর রূপ নিয়ে পর্দায় হাজির হতে দেখা যেত খল অভিনেতা বাবরকে। এখন আর তার দেখা মেলে না পর্দায়। কোনো খবরের শিরোনামেও থাকেন না তিনি। খবরও রাখেন না কেউ তার। তবে সম্প্রতি তিনি খবরের শিরোনাম হলেন। শিরোনাম হলেন অসুস্থতার সুবাদে।  

যক্ষ্মা রোগে আক্রান্ত হয়েছেন এক সময়ের ভয়ংকর খল অভিনেতা বাবর। গত ৫ সেপ্টেম্বর হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত পরশু তার যক্ষ্মা ধরা পড়ে। হাসপাতাল থেকে রিলিজ হয়ে মঙ্গলবার বাসায় চলে যান অভিনেতা। জানা গেছে, তার বাকি চিকিৎসা বাসায়ই চলবে।   

সোমবার সকালে বাবরের রিপোর্ট হাতে পান পরিবার। তাতে টিবি (যক্ষ্মা) রোগ ধরা পড়ে। তবে তা একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। আশা করা হচ্ছে,  আগামী ১৫ দিন বাসায় বিশ্রাম নিলে এবং নিয়ম অনুযায়ী ওষুধ খেলে তিনি  সেরে উঠবেন বলে জানান বাবরের স্ত্রী লতিফা বাবার।

তিনি আরও জানান, ‘এমনিতে তেমন কোনো সমস্যা ছিল না তার। গত সপ্তাহে বাসায় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপর আমরা দ্রুত হাসপাতালে নিয়ে আসি। ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে এই রোগের কথা জানান।’ বাবরের সুস্থতা কামনা করে সবার কাছে দোয়াও চেয়েছেন লতিফা বাবর।

বরাবর খল অভিনেতা হিসাবেই পর্দায় দেখা গেছে অভিনেতা বাবরকে। তবে রূপালী পর্দায় তার অভিষেক হয়েছিল নায়ক হিসাবে। নামকরা চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ছবিতে নায়ক হিসেবে দেখা গেছিল তাকে। ওইটাই শেষ। ক্যারিয়ারে তিনশটিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। যার সবকটিতেই পরে ভিলেন হিসাবেই পর্দায় হাজির হয়েছেন বাবর।

ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত