প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ সোনাক্ষি!

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩৭ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১০:২৭

বেশ কয়েক বছর ধরেই প্রিয়াঙ্কা ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে নিয়মিত কাজ করে আসছিলেন। বর্তমানে তিনি জর্ডানে আছেন। সিরিয়ার গৃহযুদ্ধের কারণে আশ্রয় নেয়া ক্ষতিগ্রস্ত শিশুদের সাহায্য করার জন্য। সম্প্রতি বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত কিছু ছবিতে প্রিয়াঙ্কাকে সিরিয়ার শিশুদের সাথে সময় কাটাতে দেখা গেছে।

সংঘাতের কারণে সিরিয়ার বিপুল সংখ্যক লোক মারা গিয়েছে বা তারা বাড়ি ছেড়ে যেতে বাধ্য হয়েছিল। এরপর থেকে জর্ডানের মত প্রতিবেশী দেশে সিরিয়ার উদ্বাস্তু জনতা একটা বড় অংশ আশ্রয় নিয়েছে। মূলত এসব আশ্রয় নেয়া শিশুদেরই সাহায্য করছেন প্রিয়াঙ্কা। আর তার কাজের প্রশংসা নানা মহল থেকে সব সময়ই হয়ে আসছিল। সর্বশেষ সে কাতারে যুক্ত হলেন সহকর্মী চলচ্চিত্র তারকা সোনাক্ষি সিনহা।

সোনাক্ষি ইউনিসেফের সাথে প্রিয়াঙ্কার কাজের প্রশংসা করে টুইট করে বলেন, ‘প্রিয়াঙ্কা ইউনিসেফের সাথে থেকে শিশুদের জন্য যে কাজ করছে তাতে আমাদের সকলকেরই শুভকামনা থাকতে হবে, যাতে করে ওর মাধ্যমে শিশুদের জীবনে কিছুটা হলেও বদল আসে।’

সিরিয়ার শিশুদের সাথে ছবি ছাড়াও প্রিয়াঙ্কা নিজের বেশ কিছু ছবিও প্রকাশ করেছেন, ছেড়েছেন বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে তাকে তার পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের সাথে সময় কাটাতে দেখা গেছে।

অন্যদিকে সোনাক্ষি এখন ব্যস্ত আছে ‘ইত্তেফাক’ ছবির কাজ নিয়ে। সামনে সোনাক্ষিকে অভয় চোপড়ার পরিচালনায় ইত্তেফাক ছবিতে দেখা যাবে যা ১৯৬৯ সালের ‘ইত্তেফাক’ ছবির রিমেক হবে।

ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/টিজেটি/কেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত