নাফ নদীতে ভেসে উঠল ৬ রোহিঙ্গার লাশ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১১:০০ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৩
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলার নাজিরপাড়া ও শাহপরীর দ্বীপ এলাকা থেকে ছয় রোহিঙ্গার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে দুইজন নারী ও চার শিশু রয়েছেন।

বুধবার সকাল পর্যন্ত নাফ নদীর এসব এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নির্যাতনের মুখে মিয়ানমার থেকে পালিয়ে আসার সময় নৌকাডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি দল মৃতদেহগুলো উদ্ধার করে। এদের মধ্যে টেকনাফের নাজিরপাড়া থেকে দুই নারী ও শাহপরীর দ্বীপ থেকে চার শিশুর মরদেহ উদ্ধার করা হয়। বাংলাদেশে পালিয়ে আসার সময় নৌকাডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা ওসির।

গত ২৪ আগস্ট মিয়ানমারের রাখাইন রাজ্যে পুলিশের চেকপোস্টে হামলার জের ধরে রোহিঙ্গা নিধনে অভিযান শুরু করে দেশটির সেনাবাহিনী ও পুলিশ। নির্যাতনের মুখে দলে দলে রোহিঙ্গারা বাংলাদেশে অনুপ্রবেশ করতে থাকে। স্থল ও নদীপথে হাজার হাজার রোহিঙ্গা অনুপ্রবেশ এখনো অব্যাহত রয়েছে। নৌকায় করে নাফ নদী দিয়ে পালিয়ে আসার সময় নৌকাডুবে এর আগে ৯৮ রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার হয়। এসব মৃতদেহ গুলোর মধ্যে বেশিরভাগ নারী ও শিশু।

ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :