চাঁপাইনবাবগঞ্জে বালিকা ধর্ষণ: তিনজনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪৮

চাঁপাইনবাবগঞ্জে এক বালিকাকে ধর্ষণ করার মামলায় তিনজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। আসামিদের উপস্থিতিতে বুধবার দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের মির্জাপুর কর্ণখালি গ্রামের জিয়ারুল ইসলাম, একই ইউনিয়নের কাশিয়াবাড়ী ঘাইসাপাড়ার মো. নজরুল ইসলাম ও একই গ্রামের মো. এজু ওরফে নজু।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৩ সালের ২০ আগস্ট শিবগঞ্জের চন্ডীপুরের মাযহারুল ইসলামের মেয়ে লিমা খাতুন তার খালু কুরবান আলীর বাড়িতে বেড়াতে যায়। ওই দিন রাত ১টার দিকে তার শয়নকক্ষের সিঁধ কেটে ভিক্টিমকে অপহরণ করে জিয়ারুল ও তার সহযোগীরা। পরে তারা তাকে মোটরসাইকেলে করে গড়পাড়া এলাকার বিটুলের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে মেয়েটিকে ধর্ষণ করে তারা পালিয়ে যায়। পরদিন ধর্ষিতা লিমাকে পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় ধর্ষিতার বাবা পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার এসআই আবুল কালাম আজাদ দুইজন আসামিকে অব্যাহতি দিয়ে ২০১৩ সালের ২১ নভেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

সাক্ষ্য প্রমাণাদি শেষে বুধবার বিচারক আসামিদের উপস্থিতিতে তিনজনকে সশ্রম যাবজ্জীবন, প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করেন। অনাদায়ে আরো তিন বছরের বিনাশ্রম দণ্ডাদেশের রায় দেয় আদালত।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :