শাহজালালে বিপুল পরিমাণ আমদানিনিষিদ্ধ সিগারেট আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১৯:১৩

হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৃথক অভিযান চালিয়ে দুই যাত্রীর কাছ থেকে ৩৩ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট আটক করেছে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। আজ বুধবার দুপুরে ও সকালে এসব সিগারেট আটক করা হয়।

শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের একটি সূত্র জানিয়েছে, চট্রগ্রামের যাত্রী আলমগীর মালয়েশিয়া থেকে মালিন্ডো এয়ারলাইন্সের এমএক্সডি ১৬৪ নম্বর ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর ১২টার দিকে অবতরণ করে। ওই সময়ে শুল্ক গোয়েন্দার কর্মকর্তারা ব্যাগেজ বেল্টসহ গ্রিন চ্যানেলে বিশেষ নজরদারি বজায় রাখে।

যাত্রী ছয় নম্বর ব্যাগেজ বেল্ট থেকে লাগেজ সংগ্রহ করে গ্রিন চ্যানেলের স্ক্যানিং ফাঁকি দিয়ে অতিক্রম করে দ্রুত চলে যাওয়ার সময়ে তার গতিরোধ করা হয় এবং পরবর্তীতে কাস্টমস হলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে তাদের আটটি লাগেজ খুলে ১৭ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট উদ্ধার করে আটক করা হয়। আটককৃত সিগারেট ইন্দোনেশিয়ার ব্লাকব্র্যান্ডের আটক সিগারেটের মূল্য প্রায় পাঁচ লাখ ১০ হাজার টাকা। আটককৃত পণ্যের বিষয়ে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

অপরদিকে শুল্ক গোয়েন্দা আজ সকালে শাহজালালের জিপিও সর্টিং অফিসে পৃথক অভিযান চালিয়ে ১৬ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট আটক করেছে।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :