পুলিশের উদ্যোগে বরগুনার নির্যাতিত শিক্ষিকার বাড়িতে বিদ্যুৎ

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৪২

বরগুনার বেতগীতে শ্রেণিকক্ষে নির্যাতিত সেই স্কুল শিক্ষিকার বাড়িতে দেয়া হয়েছে বিদ্যুৎ সংযোগ।

বরগুনার পুলিশ সুপারের উদ্যোগে বুধবার সন্ধ্যায় এ বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক।

বিদ্যুৎ সংযোগ দেয়ার সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনার সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. নাজমুল ইসলাম, পল্লী বিদ্যুতের বরগুনা জোনাল অফিসের ডিজিএম মো. আনোয়ারুল ইসলাম, বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ, পল্লী বিদ্যুতের বেতাগী শাখার জুনিয়র প্রকৌশলী নুরুল ইসলাম প্রমুখ।

পল্লী বিদ্যুতের বরগুনা জোনাল অফিসের ডিজিএম মো. আনোয়ারুল ইসলাম জানান, ওই শিক্ষিকা নির্যাতিত হওয়ার কয়েকদিন পর তার বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেওয়ার বিষয়ে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক আমার সাথে আলোচনা করেন। পরে পুলিশ সুপারের অনুরোধে আমি বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য কাজ শুরু করি।

তিনি আরো বলেন, শিক্ষিকার বাড়িসহ তাদের আশপাশের কোনো বাড়িতেই বিদ্যুত সংযোগ নেই। তাই মূল লাইন থেকে তার বাড়ি পর্যন্ত বিদুতের তার নিতে দু’টি পুল পুততে হয়েছে। তারপর বিদ্যুতের সংযোগ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ১৭ আগস্ট বিদ্যালয় ছুটির পর বিদ্যালয়ে কক্ষে বসে স্বামীর সঙ্গে কথা বলছিলেন নির্যাতিত ওই শিক্ষিকা। এ সময় স্কুলের পাশে স্থানীয় বখাটে সুমনসহ তার সহযোগীদের অবস্থান টের পেয়ে ভয়ে বিদ্যালয়ের প্রধান দরজায় তালা দিয়ে বন্ধ কর দেন ওই শিক্ষিকা।

পরে সুমন ও তার সহযোগীরা তালা ভেঙে বিদ্যালয়ে প্রবেশ করে শিক্ষিকার স্বামীকে বেদম মারধর করে একটি কক্ষে আটকে রেখে অপর একটি কক্ষে ওই শিক্ষিকাকে নিয়ে পাশবিক নির্যাতন চালায়। ওই ঘটনায় ওই দিন রাতেই সুমনকে প্রধান আসামি করে সুমন ও তার পাঁচ সহযোগীর বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী শিক্ষিকা।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত