টাঙ্গাইলে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫৮

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সেলিম মিয়া ওরফে শেখ সোয়েবের (২৬) বিরুদ্ধে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

আজ বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন এক নারী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ওই নারী বলেন, গত ৮ সেপ্টম্বর তাকে ধর্ষণ করেন ওই ছাত্রলীগ নেতা। পরে ৮ সেপ্টেম্বর থেকে ১০ সেপ্টম্বর পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

চলতি মাসের ১১ সেপ্টেম্বর টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে ধর্ষিতা বাদী হয়ে মো. সেলিম মিয়াকে প্রধান আসামি করে দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলায় অন্য আসামি হচ্ছেন- দেলদুয়ার উপজেলার চালাআটিয়া গ্রামের মো. রিয়াজ ওরফে শেখ শিপন। ছাত্রলীগ নেতা শোয়েবের বাড়িও একই গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সালে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর এলাকায় ওই নারীর সাথে দেলদুয়ার উপজেলার আটিয়া মাজার প্রাঙ্গনে একটি মেলায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সোয়েবের সাথে পরিচয় হয়। এর সূত্রধরে সোয়েব স্বামী পরিত্যক্তা ওই নারীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু এতে ওই নারী এতে অস্বীকৃতি জানান। পরে ক্ষুব্ধ হয়ে গত ৮ সেপ্টেম্বর সোয়েব ও তার এক সহযোগী শিপন স্বামী পরিত্যক্তা নারীকে আশেকপুর গোডাউন ব্রিজ সংলগ্ন বাসায় ধর্ষণের চেষ্টা চালায়। এসময় নারীটি ডাক-চিৎকার শুরু করলে তার হাত ও মুখ বেঁধে ধর্ষণ করে সোয়েব।

আর এই ধর্ষণের ভিডিও চিত্র শিপন তার মোবাইলে ধারণ করে। পরে তারা চলে যাওয়ার সময় ধর্ষণের বিষয়টি কাউকে কিছু না বলার জন্য বিভিন্ন হুমকি দেয়। তা না হলে ধর্ষণের ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হবে বলে জানায়।

এ ঘটনায় টাঙ্গাইল থানা মামলা না নেয়ায় ধর্ষিতা বাদী হয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে মামলা দায়ের করেন। পরে আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্তের নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/আরকে/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :