নড়াইলের রিসোর্ট গলফ ক্লাবে সন্ত্রাসী হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ২১:১৩ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ২১:০৫

নড়াইলের নড়াগাতি থানা এলাকায় পর্যটন কেন্দ্র অরুণিমা রিসোর্ট গলফ ক্লাবে সন্ত্রাসীরা হামলা চালানো হয়েছে বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান খবির উদ্দিন আহমেদ।

বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে রোসর্ট ও গলফ ক্লাবটির নিরাপত্তা চেয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে খবির উদ্দিন আহমেদ অভিযোগ করেন, 'অরুণিমা রিসোর্ট গলফ ক্লাবের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। নড়াগাতি থানার খাসিয়াল গ্রামের মিজানুর রহমানের লোকজন  ও তার ভাই নড়াইল জেলা বিএনপি নেতা বিশ্বাস জাহাঙ্গীর আলম অরুণিমা রিসোর্ট গলফ ক্লাবকে ধ্বংস করে দেয়ার ষড়যন্ত্রে নেমেছে। তারা গত ২১ জুন অরুণিমা রিসোর্ট গলফ ক্লাবে হামলা চালায়।'

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান খবির উদ্দিন আহমেদ।

অরুণিমা রিসোর্ট গলফ ক্লাবের চেয়ারম্যান আরো বলেন, ‘নানা অপপ্রচারে আমরা ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছি। আমাদের বর্মচরীরা নিরাপত্তাহীনতায় ভুগছে। এ জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।’

নড়াইলের অরুণিমা রিসোর্ট গলফ ক্লাব বাংলাদেশে প্রকৃতিভিত্তিক রিসোর্টের অন্যতম। এটি কৃষি, নদী, খেলাধুলা এবং পরিবেশভিত্তিক রিসোর্ট। ৫০ একর জমি নিয়ে এর অবস্থান। ছোট বড় মোট ১৯টি পুকুর আছে এখানে। রয়েছে একটি বড় লেক। রিসোর্ট এলাকার ভেতরে একটি কৃত্রিম দ্বীপও আছে। দ্বীপের মধ্যে রয়েছে রেস্টুরেন্ট, কটেজ ও কনফারেন্স রুম আছে। পর্যটন শিল্পের বিকাশে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দ্রুত এ রিসোর্টের সংকট সমাধানে এগিয়ে আসার আহ্বান জানান খবির উদ্দিন আহমেদ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সদস্য জামিউল আহমেদ, ট্যুরিজম ডেভেলপারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর সভাপতি সৈয়দ হাবিব আলী, এশিয়ান ট্যুরিজম ফেয়ারের আহ্বায়ক ও পর্যটন বিচিত্রা সম্পাদক মহিউদ্দিন হেলাল, অ্যাভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (এটিজেএফবি)’র সভাপতি নাদিরা কিরণ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/জেআর)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত