মাসব্যাপী মাদকবিরোধী অভিযানের চতুর্থ দিন আজ

বিশেষ প্রতিনিধি (এই সময়), ফরিদপুর
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ২১:২১

ফরিদপুর জেলাকে মাদকমুক্ত করার উদ্দেশ্যে জেলা প্রশাসনের মাসব্যাপী মাদকবিরোধী বিশেষ যৌথ অভিযানের ৪র্থ দিন বুধবার ১৬টি অভিযান পরিচালিত হয়েছে।

সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন অভিযানকালে চম্পা বেগমকে এক কেজি গাঁজাসহ আটক করে এক বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

অপর এক অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীল গুহলক্ষ্মীপুর হতে বাবুসেক নামে অপর ব্যক্তিকে গাঁজাসহ আটক করে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এদিকে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আরা পলির পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে দুইজনকে মাদক সেবনের সময় আটক করে প্রত্যেককে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

এ পর্যন্ত ৫৭টি অভিযান পরিচালনার মাধ্যমে ২১ জনকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, ৭ সেপ্টেম্বর জেলা আইন শৃঙ্খলা সংশ্লিষ্ট কোর কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ফরিদপুর জেলাকে মাদকমুক্ত করতে সেপ্টেম্বর মাসকে মাদকবিরোধী বিশেষ অভিযানের মাস হিসেবে ঘোষণা করা হয় এবং সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে পুলিশ, র‌্যাব, আনসার ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথ অভিযান পরিচালনার সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় মাদকমুক্ত ফরিদপুর গড়ার লক্ষ্যে সকল শ্রেণীপেশার মানুষকে ঐক্যবদ্ধ সামাজিক আন্দোলন গড়ে তোলা এবং প্রশাসনকে সহায়তা করার জন্য জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া সকলকে অনুরোধ করেন।

সর্বশেষ প্রাপ্ততথ্য অনুযায়ী আজ রাতেও অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত